টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ | সব খবর | Sob khobar




টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১২ মে, ২০২১
  • ৭৫ জন পড়েছে

আশিকুর রহমান, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক গার্মেন্টসকর্মীসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

নিহতরা হলেন, উপজেলার গোবিন্দাসী গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে জয় (১৫) ও গোপালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মহসীন উদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৬)।

বুধবার (১২ মে) দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া এলাকায় মোটরসাইকেল আরোহী জয় এবং উপজেলার ফলদা ইউনিয়নের সানক বয়ড়া এলাকায় গার্মেন্টসকর্মী রুবেল নিহত হয়।

স্থানীয়রা জানান, নিহত জয় ও তার দুই বন্ধু মোটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতুর দিকে যাওয়ার সময় উপজেলার কষ্টাপাড়া নামকস্থানে পৌঁছালে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী করতোয়া পরিবহনের বাসটির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জয় নিহত হয়। এসময় আহত হয় তার সাথে থাকা দুই বন্ধু।

এছাড়া একই উপজেলার ফলদা ইউনিয়নের সানক বয়ড়া বাজারে সড়কের পাশে দাঁড়ানো গার্মেন্টসকর্মী রুবেলের উপর মাটি পরিবহন করা একটি হাইড্রোলিক ট্রাক উঠে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোর্পদ করে। রুবেল পরিবারের সাথে ঈদ করতে ঢাকা থেকে বাড়িতে যাওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে ছিল।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জুয়েল জানান, পৃথক দুইটি ঘটনায় দুইজন নিহত হয়েছে। এছাড়া সানক বয়ড়া এলাকায় দুর্ঘটনায় পর স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর