টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলাকারীদের শাস্তির দাবীতে গণস্বাক্ষর কর্মসূচি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলাকারীদের শাস্তির দাবীতে গণস্বাক্ষর কর্মসূচি - সব খবর | Sob khobar




টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলাকারীদের শাস্তির দাবীতে গণস্বাক্ষর কর্মসূচি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ২৮৩ জন পড়েছে

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাই‌লের ভুঞাপু‌রে সাংবা‌দিক‌দের ওপর হামলায় জ‌ড়িত জুয়াড়ু সন্ত্রাসী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তির দাবী‌তে গণস্বাক্ষর ও প‌ত্রিকার কা‌টিং প্রদর্শণী কর্মসূচী পালন করা হ‌য়ে‌ছে।‌

রোববার ভুঞাপুর প্রেসক্লা‌বের উ‌দ্যো‌গে বেলা ১১টার দি‌কে ভুঞাপুর সরকা‌রি পাইলট উচ্চ বিদ্যালয় মা‌ঠে এই কর্মসূচী পা‌লিত হয়। গণস্বাক্ষর কর্মসূচী‌তে হাজা‌রো শ্রেণী পেশার মানুষ দোষী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তি চে‌য়ে তা‌দের প্র‌তি‌ক্রিয়া ব্যক্ত ক‌রে গণস্বাক্ষর লি‌পি‌তে স্বাক্ষর ক‌রে‌ছেন।

এসময় ঘটনার পর থে‌কে প্রিন্ট ও ই‌লেক্ট্র‌নিক মি‌ডিয়া‌তে প্রচা‌রিত সংবাদগু‌লোর কা‌টিং প্রদর্শণীর আ‌য়োজন করা হয়।

এসময় গণস্বাক্ষর ও প‌ত্রিকা কা‌টিং প্রদর্শণী‌তে উপ‌স্থিত ছি‌লেন, ইবরাহীম খাঁ সরকা‌রি ক‌লে‌জের উপাধ্যক্ষ আব্দুস সালাম, অজুর্না ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা, সা‌বেক অধ্যাপক মির্জা ম‌হিউদ্দীন আহ‌মেদ, ভুঞাপুর প্রেসক্লা‌বের সভাপ‌তি শাহআলম প্রামা‌নিক, সা‌বেক সভাপ‌তি আসাদুল ইসলাম বাবুল, প্রেসক্লা‌বের সহসভাপ‌তি সিরাজুল ইসলাম কিসলু, সাংবা‌দিক মিজানুর রহমান, শ‌ফিকুল ইসলাম শাহীন প্রমুখ।

এছাড়া কর্মসুচী‌তে সংহ‌তি প্রকাশ ক‌রে প্রদর্শণী‌তে অংশগ্রহণ ক‌রে স্থানীয় সামা‌জিক সংস্থা প্র‌তিভা ছাত্র সংগঠন,ইবরাহীম খাঁর আ‌লো‌কিত ভুঞাপুর ও গ্রাম পাঠাগার আন্দোলনের সদস্যরা।

গেল সপ্তাহে টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় রাজনৈতিক ছত্রছায়া ও প্রশাসনের নাকের ঢগায় দীর্ঘদিন ধরে চলমান জুয়ার আসরের সচিত্র সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। এতে ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদারসহ ৬ জন আহত হন। পরে ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখসহ শতাধিক অজ্ঞাত ব্যক্তির নামে রাতেই মামলা দায়ের করা হয়। এ পর্যন্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর