টানা চতুর্থবারের মত সেরা করদাতা হলেন আপেল - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
টানা চতুর্থবারের মত সেরা করদাতা হলেন আপেল - সব খবর | Sob khobar




টানা চতুর্থবারের মত সেরা করদাতা হলেন আপেল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ১০৯২ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জ জেলায় ২০১৮-১৯ অর্থবছরে এবারো সেরা করদাতা মনোনীত হয়েছেন এপেক্স এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবাসায়ী মানিকগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক সুলতানুল আজম খান আপেল। তিনি এ নিয়ে টানা চতুর্থবারের মতো জেলার সেরা করদাতা হলেন।

বৃহ:স্পতিবার রাতে ঢাকার রেডিসন ব্লু হোটেলে জাতীয় রাজস্ব বোর্ড আয়েজিত অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সন্মাননা প্রদান করেন। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মোশরফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড.মসিউর রহমান এবং অর্থ মন্ত্রাণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হোসেন মাহমুদ আলী এমপি।

সুলতানুল আজম খান আপেল বলেন, দেশের কাঙ্খিত সেবা পেতে হলে কর প্রদানের কোন বিকল্প নেই। দেশের উন্নয়নের একজন অংশিদার হতে পেরে গর্ব বোধ করছি। স্বনির্ভর বাংলাদেশ গড়ার জন্য কর প্রদানযোগ্য প্রত্যেক দেশপ্রেমিক নাগরিকের প্রতি তিনি উদাত্ত আহবান জানান।

জেলার সেরা করদাতা নির্বাচিত হওয়ায় মানিকগঞ্জের সকল ব্যবসায়ী সংগঠন এবং মানিকগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি রাহাত মালেক শুভ্র তাকে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, ব্যবসা ছাড়াও আপেল মানিকগঞ্জ ডায়বেটিক সামিতির সাধারন সম্পাদক এবং জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর