ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনকারী ধর্ষক গ্রেপ্তার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনকারী ধর্ষক গ্রেপ্তার - সব খবর | Sob khobar




ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনকারী ধর্ষক গ্রেপ্তার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ২৮৮ জন পড়েছে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে সড়ক থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার সকালে র‍্যাব সদরদফতরের সিনিয়র এএসপি মিজানুর রহমান বলেন, মঙ্গলবার আটককৃত ব্যক্তিটিই ওই ছাত্রীর ধর্ষক। এ বিষয়ে আজ দুপুরে কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এর আগে মঙ্গলবার রাতে অভিযুক্ত ধর্ষককে গাজীপুর মহানগরীর টঙ্গী থেকে আটক করা হয়। ভিকটিম নিশ্চিত করার পরই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার দেখানো হয়।

প্রসঙ্গত, রোববার সন্ধ্যায় পরীক্ষার প্রস্তুতি নিতে রাজধানীর শেওড়ায় বান্ধবীর বাসায় যেতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী ক্যাম্পাস থেকে রওনা হন। সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে ভুল করে কুর্মিটোলা হাসপাতাল এলাকায় নেমে পড়েন ওই ছাত্রী। পরে হেটে শেওড়া যাওয়ার পথে তার পিছু নেয় ধর্ষক। তাকে সড়ক থেকে তুলে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রী অচেতন হয়ে পড়েন। তিন ঘণ্টা পর জ্ঞান ফিরে পেলে বন্ধুদের সহায়তায় হাসপাতালে যান ওই ছাত্রী।

ওই ছাত্রীর বাবা বলেন, ধর্ষক যুবকের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। উচ্চতা প্রায় পাঁচ ফুট চার ইঞ্চি, গায়ের রং শ্যামলা। স্বাস্থ্য মাঝারি। ঘটনার সময় তার চুল ছোট ছোট ছিল। স্যান্ডেল পরা এই যুবকের পরনে পুরাতন জিন্সের প্যান্ট ছিল। গায়ে ময়লা কালো রঙের ফুলহাতা জ্যাকেট ছিল।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর