ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে কুবি ছাত্রলীগের মানববন্ধন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে কুবি ছাত্রলীগের মানববন্ধন - সব খবর | Sob khobar




ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে কুবি ছাত্রলীগের মানববন্ধন

তানভীর আহমেদ রাসেল, কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ৪২৩ জন পড়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন সড়কে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে মানববন্ধনে বক্তারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী ও আমাদের বোনকে ধর্ষণের সাথে জড়িত সকল অপরাধীকে গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলাতে কোনো ধর্ষকের ঠাঁয় হতে পারে না। দোষীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে যাতে আর কেউ এমন জঘন্য-ঘৃণিত অপরাধ করার চিন্তাও না করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত রোববার (৫ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ক্যাম্পাস থেকে বান্ধবীর বাসায় যাওয়ার পথে রাজধানীর কুর্মিটোলা এলাকায় ধর্ষণের শিকার হন। ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তাঁকে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে রোববার রাত থেকে বিক্ষোভে ফেটে পড়ে সারাদেশের শিক্ষার্থী ও সচেতন নাগরিকরা।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর