তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগে চাকরির বিজ্ঞপ্তি
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগে চাকরির বিজ্ঞপ্তি




তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগে চাকরির বিজ্ঞপ্তি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৭১ জন পড়েছে

একাধিক শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ। ১৩ থেকে ২০ তম গ্রেডে ২৯ জন কর্মী নিয়োগে আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে ফরম পূরন করে আবেদন করার জন্য বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

পদের নাম: কম্পিউটার অপারেটর, পদসংখ্যা: ৩, যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে, বেতন স্কেল: ১১,০০০–২৬,৫৯০ টাকা (গ্রেড- ১৩)।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, পদসংখ্যা: ৭, যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি বা সমমান পাস; কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে, বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: অফিস সহায়ক, পদসংখ্যা: ১৯, যোগ্যতা: স্বীকৃত বোর্ড থেকে এসএসসি বা সমমান পাস, বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ জুলাই ১৮-৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়স ১৮-৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ১৮-৩০ বছর। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে (২ নম্বর পদের জন্য) বয়সসীমা ৪০ বছর পর্যন্ত প্রযোজ্য।

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনের জন্য এই ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই-মেইল ও মোবাইল নম্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর নিবন্ধনকারীর ই-মেইলে ভেরিফিকেশন লিংক ও পাসওয়ার্ড পাঠানো হবে। ই-মেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপ সম্পন্ন করতে হবে। অনলাইন আবেদন করতে কোনো সমস্যা হলে ০২-৫৫০০৭১৮৩-৫ (এক্স-১০৮) নম্বরে টেকনিক্যাল স্পেশালিস্টের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে। আবেদন পদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

পরীক্ষার ফি বাবদ কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য সংশ্লিষ্ট ব্যাংকের সার্ভিস চার্জসহ ১১০ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য সংশ্লিষ্ট ব্যাংকের সার্ভিস চার্জসহ ৬০ টাকা মোবাইল ব্যাংকিং রকেট/বিকাশ/নগদের মাধ্যমে (বিস্তারিত অনলাইন ফরমে পাওয়া যাবে) জমা করতে হবে, আবেদনের সময়সীমা: ২৪ জুলাই ২০২২ থেকে ১৩ আগস্ট ২০২২ পর্যন্ত।

রা/চৌ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর