তলানিতে ঠেকেছে বিএনপির জনপ্রিয়তা : ওবায়দুল কাদের - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
তলানিতে ঠেকেছে বিএনপির জনপ্রিয়তা : ওবায়দুল কাদের - সব খবর | Sob khobar




তলানিতে ঠেকেছে বিএনপির জনপ্রিয়তা : ওবায়দুল কাদের

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ২৮১ জন পড়েছে

ঢাকা: বিএনপির জনপ্রয়িতা কমতে কমতে এ সময়ে তলানিতে গিয়ে ঠেকছে। দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপির বিরুদ্ধে এমন মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ সমন্বয় টিমের সঙ্গে আয়োজিত সভা শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বর্তমানে দেশের ৯০ শতাংশ মানুষ এখন বিএনপির বিরুদ্ধে। এই ৯০ শতাংশ মানুষ আর বিএনপিকে চায় না। এই সংখ্যা আরও বাড়বে। ৯১, ৯২, ৯৩ এভাবে কমতে কমতে এক সময় তাদের জনপ্রিয়তা তলনিতে গিয়ে ঠেকবে।

‘সিটি নির্বাচন সুষ্ঠ হবে না’বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, নির্বাচনের আগে নির্বাচন সম্পর্কে বিএনপি নেতারা যে মন্তব্য করছেন তা হাস্যকর। তারা গণতন্ত্রের ভাষা বোঝে না, তারা আইন-আদালত কিছুই মানেন না। তাদের একমাত্র লক্ষ্য যে কোন উপায়ে ক্ষমতায় যাওয়া এবং হত্যা, খুন এবং লুটপাটের রাজনীতি চর্চা করা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সিটি করপোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা নির্বাচন কমিশনকে সব ধরণের সহযোগিতা করবো।

সংবাদ সম্মেলনে জানানো হয়, একটি টিম উত্তরাঞ্চলে শীতবস্ত্র বিতরণ করবে। এই টিমের নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক। এই টিমে সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহ্উাদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহি সদস্য সফুরা বেগম।

তারা পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, রংপুরে শীতবস্ত্র বিতরণ করবেন। তিন দিনব্যাপী শীতবস্ত্র বিতরণ শুরু হবে ১১ জানুয়ারি থেকে। এর পর ১২ ও ১৩ জানুয়ারি পর্যায়ক্রমে জেলাগুলোতে টিম যাবে। ১১ জানুয়ারি সৈয়দপুরে টিমের সঙ্গে মিলিত হবেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর