দীর্ঘ বিরতি ভেঙ্গে আবারও একসঙ্গে - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দীর্ঘ বিরতি ভেঙ্গে আবারও একসঙ্গে - সব খবর | Sob khobar




দীর্ঘ বিরতি ভেঙ্গে আবারও একসঙ্গে

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ২৬৬ জন পড়েছে

বিনোদন ডেস্ক : সাইফ আলী খান এবং রানী মুখার্জি ১১ বছরের দীর্ঘ বিরতি ভেঙ্গে আবারও একসঙ্গে পর্দায় ফিরছেন হাম তুম এবং তারা রাম পাম পাম এর মতো হিট ছবির এই জুটি।

ইয়াশ রাজ ফিল্মস তাদের সুপারহিট বান্টি অর বাবলি’র সিক্যুয়াল বান্টি অর বাবলি টু নির্মাণের কাজ শুরু করেছে। সেখানেই একসঙ্গে দেখা যাবে সাইফ এবং রানিকে।

সূত্র জানা গেছে, সিক্যুয়ালে দুই জোড়া বান্টির অর বাবলি দেখা যাবে। অন্য জুটির নাম আগেই ঘোষণা করা হয়েছে। তারা হচ্ছেন গলিবয় খ্যাত তারকা সিদ্ধান্ত চতুর্বেদী এবং নবাগত শর্বরী।

এবার প্রথম ছবির মূল তারকা রানি মুখার্জিও যুক্ত হলেন সিক্যুয়ালটির সাথে। যদিও প্রথম ছবি বান্টি অর বাবলি’র আরেক তারকা অভিষেক বচ্চনকে পাওয়া যাচ্ছে না সিক্যুয়ালে।

তার জায়গায় থাকছেন সাইফ আলী খান। প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস আশা করছে দর্শক অনস্ক্রিন রানি-সাইফের রসায়ন পছন্দ করবে।

বান্টি অর বাবলি ফ্রাঞ্চাইজির সঙ্গে যুক্ত হতে পেরে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাইফ আলি খান। তার মতে একটি ছবির প্রাণ হচ্ছে স্ক্রিপ্ট। বান্টি অর বাবলি টু-এর গল্প ভীষণ মজার। যা সাইফের দারুণ পছন্দ হয়েছে।

রানি মুখার্জি এখন আর শুধু ছবির প্রধান চরিত্রের নায়িকাই নন। ইয়াশ রাজ ফিল্মস-এর প্রধান কর্তা আদিত্য চোপড়ার ঘরনিও তিনি।

সুতরাং ছবির ভালো-মন্দের দেখভাল তিনিও করছেন। সেভাবেই নিজের প্রতিক্রিয়ায় রানি বলেছেন, বান্টি অর বাবলি’র মূল অভিনেতাদের একজন অভিষেক বচ্চন।

সিক্যুয়ালে আমরা তাকে চেয়েছিলাম। কিন্তু তার সঙ্গে ব্যাটে-বলে না হওয়ায় আমরা সাইফকে স্বাগত জানিয়েছি। আশাকরছি সাইফকে নিয়ে আমরা আকর্ষণীয় কিছু করতে পারবো।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর