দুই দিনে ‘দাবাং থ্রি’র আয় অর্ধশত কোটি রুপি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুই দিনে ‘দাবাং থ্রি’র আয় অর্ধশত কোটি রুপি - সব খবর | Sob khobar




দুই দিনে ‘দাবাং থ্রি’র আয় অর্ধশত কোটি রুপি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ৩২২ জন পড়েছে

বিনোদন ডেস্ক : সালমান খান অভিনীত প্রতীক্ষিত সিনেমা ‘দাবাং থ্রি’। মাত্র দুই দিনেই সিনেমাটি বক্স অফিস থেকে আয় করে নিয়েছে প্রায় অর্ধশত কোটি রুপি।

বলিউড সিনেমার বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে জানান, দুই দিনে ‘দাবাং থ্রি’ প্রায় একই অংকের আয় করেছে।

মুক্তির দিন (শুক্রবার, ২০ ডিসেম্বর) ২৪ কোটি ৫০ লাখ রুপি আয় করে সিনেমাটি। আর দ্বিতীয় দিনে আয় ছিল ২৪ কোটি ৭৫ লাখ রুপি। মোট ঘরে তুলে নিয়েছে ৪৯ কোটি ২৫ লাখ রুপি।

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাটিতে চুলবুল পাণ্ডে রূপে সালমান খানকে আবারো দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন সালমানভক্তরা।

অবশেষে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হয়ে সবাইকে মাতিয়ে রাখছেন ‘ভাইজান’। দর্শকদের পাশাপাশি সমালোচকদের প্রশংসা পাচ্ছে সিনেমাটি।

‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির মধ্যমণি পুলিশ অফিসার চুলবুল রবিনহুড পাণ্ডে রূপে সালমান খান আবারো উপস্থিত। এবারের পর্বে সিনেমাটির ভিলেন হয়েছেন দক্ষিণের অভিনেতা সুদীপ সঞ্জীব। সালমানের বিপরীতে রয়েছেন সোনাক্ষী সিনহা ও সাই মঞ্জরেকর।

বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান-সোনাক্ষী সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। দ্বিতীয় কিস্তি আসে ২০১২ সালে। এবার ৭ বছর পর তৃতীয় কিস্তি ‘দাবাং থ্রি’ মুক্তি পেলো। এটি পরিচালনা করেছেন
প্রভুদেবা।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর