দুই পুলিশ সদস্যর ওপর হামলা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুই পুলিশ সদস্যর ওপর হামলা - সব খবর | Sob khobar




দুই পুলিশ সদস্যর ওপর হামলা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৫৮ জন পড়েছে
ফাইল ছবি

সিঁড়িতে ওঠাকে কেন্দ্র করে পটুয়াখালীতে কিশোর গ্যাং সদস্যদের হামলায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। গতকাল বৃহস্পতিবার রাতে শহরের নিউমার্কেট গোল চত্বর এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, মাসুম (২৬) ও জুরান (২৫)। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুজনকে আটক করেছে পুলিশ।

ঘটনার পরপরই পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ সদর থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো পড়ুন: মানিকগঞ্জে নদী ভাঙন এলাকা পরিদর্শনে পানি সম্পদ প্রতিমন্ত্রী

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, মাসুম ও জুরান নামের ওই দুই পুলিশ সদস্য বিকেলে সাদা পোশাকে নিউমার্কেটের একটি কম্পিউটার সেন্টারে কাজে যাচ্ছিল। মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিঁড়ি দিয়ে দোতলায় ওঠার সময় সাইড দেওয়া নিয়ে বাদল নামে এক তরুণের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বাদলের নেতৃত্বে ৫ / ৬ জনের কিশোর গ্যাং দলের সদস্যরা ওই দুই পুলিশ সদস্যের ওপর চড়াও হয় এবং কিল ঘুষি মেরে আহত করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিউ মার্কেটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক নিউমার্কেটের কয়েকজন ব্যবসায়ি জানান, নিউমার্কেট এলাকায় বাদল ওরফে নাতি বাদল দীর্ঘদিন ধরে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে। বিভিন্ন সময়ে রাত অবদি নিউ মার্কেট প্রবেশ পথে এ বাহিনীর সদস্যদের নিয়ে বসে মেয়েদের উত্ত্যক্ত করে আসছে। রাজনৈতিক ব্যক্তিদের ছত্র ছায়া থাকার কারণে তাদের ভয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা কোনো প্রতিবাদ করত না।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর