দুবাই যাওয়া হল না প্রতারক ওয়াশিমের - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুবাই যাওয়া হল না প্রতারক ওয়াশিমের - সব খবর | Sob khobar




দুবাই যাওয়া হল না প্রতারক ওয়াশিমের

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ১৪১ জন পড়েছে

মানিকগঞ্জের সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিনের ছেলে মো: ওয়াশিম। সে পেশায় একজন প্রতারক। ওয়াশিম উপজেলার বিভিন্ন এলাকার সহজ সরল মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় বুধবার রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতার ওয়াসিমের কাছ থেকে বাংলাদেশী দুইটি পাসপোর্ট, দুবাইয়ের ভিসা, দুবাইগামী বিমানের টিকেট, ড্রাইভিং লাইসেন্স, দুইটি ব্যাংকের ডেবিট কার্ড, নগদ ১৬ হাজার ৩৩০টাকা, ৬০০ আমেরিকান ডলার এবং দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন জানান, ওয়াসিম প্রতারণার কৌশল হিসেবে চালসহ যাবতীয় মুদি মালের ডিলারের ব্যবসা শুরু করে। এরপর এলাকার সাধারণ মানুষদেরকে টার্গেট করে তাদের সাথে সখ্যতা গড়ে তোলেন। পরবর্তীতে তার ব্যবসায় অংশীদার হওয়ার প্রস্তাব দেয়। ব্যবসা করতে রাজি হলেই মোটা অংকের টাকা নিয়ে সিকিউরিটি হিসেবে বিভিন্ন ব্যাংকের চেক দেন ওয়াশিম। টাকা নেওয়ার পর সে প্রতারিত ব্যক্তিদের সাথে দুর্ব্যবহার ও নানা রকমের ভয়-ভীতি দেখাতে থাকে।

ওয়াশিমের বিষয়টি নজরে এলে তাকে গ্রেফতারের জন্য স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মাঠে নামে র‌্যাব। প্রতারক ওয়াসিম বিষয়টি টের পেয়ে গা ঢাকা দেয় ও গ্রেফতার এড়াতে অবস্থান পরিবর্তন করতে থাকে। ওয়াশিম বুধবার রাত পৌঁনে ১১ টার দিকে ঢাকা থেকে বিমানে দুবাই পালিয়ে যাবে এমন তথ্য আসে আমাদের কাছে। এমন সংবাদের প্রেক্ষিতে বাসস্ট্যান্ড এলাকা হতে আমাদের একটি অভিযানিক দল ওয়াসিমকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে প্রতারণার অপরাধে সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর