দুমকিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুমকিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন - সব খবর | Sob khobar




দুমকিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ২৫৪ জন পড়েছে

সোহাগ হোসেন, দুমকি (পটুয়াখালী): পটুয়াখালীর দুমকি উপজেলা ভূমি অফিসে কর্মরত অফিস সহায়ক মো: মনিরুজ্জামান তাঁর বিরুদ্ধে আনীত ঘুষ-দূর্ণীতির অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।

গতকাল শুক্রবার বেলা ১১টায় প্রেসক্লাব, দুমকির সভাকক্ষে অনুষ্ঠিত জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি (মনিরুজ্জামান) এ নিন্দা ও প্রতিবাদ জানান। লিখিত বক্তব্যে মনিরুজ্জামান বলেন, জমা-খারিজ, মিউটেশন করার ক্ষমতা আমার নেই, এটি এসিল্যান্ড স্যার করেন। তিনি ভালো মানুষ, ঘুষ খান না-তা সবাই জানেন। অফিস সহায়ককাজ হলো ফাইল আদান-প্রদান করা। এখানে ঘুষ দেওয়ার বা নেয়ার মতো কোন কাজই আমার কাছে নেই। আমাকে কেউ ঘুষও দেয় না। গোলাম হোসেন শরীফ নামের ব্যক্তির সাথে আমার কোন চুক্তি বা লেন-দেন হয়নি। এটি ঢাহা মিথ্য কথা। আসলে পূর্বশত্রুতার জেরধরে এলাকার একটি কুচক্রীমহল আমাকে হেয় করতে এই অসত্য ভিত্তিহীন অভিযোগটি করেছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য বিগত ১২ জানুয়ারি উপজেলার চরগরবদী গ্রামের বাসিন্দা জৈনক গোলাম হোসেন শরীফ কর্তৃক সংবাদ সম্মেলনে উত্থাপিত ঘুষ- দূর্নীতির অভিযোগে বেশ কয়েকটি স্থানীয় ও জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়। এর প্রতিবাদ জানাতে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর