দুমকিতে বাবা-ছেলেকে কুপিয়ে জখম | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুমকিতে বাবা-ছেলেকে কুপিয়ে জখম | সব খবর | Sob khobar




দুমকিতে বাবা-ছেলেকে কুপিয়ে জখম

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৭২ জন পড়েছে

সোহাগ হোসেন, দুমকি (পটুয়াখালী): পটুয়াখালীর দুমকিতে তুচ্ছ ঘটনার জেরে খলিল গাজী (৪৫) ও তার ছেলে হাবিব গাজীকে (১৭) কুপিয়ে জখম করেছে প্রতিবেশী আলাউদ্দিনের ও ভাড়াটে সন্ত্রাসীরা। আহত বাবা-ছেলেকে মূমূূর্ষু অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষ খলিলের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকায় স্থানান্তর করেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গাজীবাড়ী সংলগ্ন রাস্তায় এ সহিংসতার ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী খলিল গাজীর সাথে প্রতিবেশী আলাউদ্দিন ওরফে আলো খার গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্রকরে ঝগড়া বিবাদ চলছিল। এ শত্রুতার জেরে রবিবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা শহর থেকে বাপ-ছেলে মিলে গ্রামের বাড়ীতে যাওয়ার পথে আলাউদ্দিন আলো খার নেতৃত্বে ৪/৫জনের ভাড়াটে সন্ত্রাসীচক্র খলিল গাজী ও তার ছেলে হাবিব গাজীকে এলোপাথারি কুপিয়ে জখম করে। ডাকচিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা গুরুতর আহত বাপ-ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছার আগে-ভাগেই হামলাকারী সন্ত্রাসীরা সটকে পড়ে। এঘটনায় আলাউদ্দিনের স্ত্রী খালেদা বেগমকে (৪০) আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে চাপাতি, ক্রিজ ও ছোরাসহ বেশ কয়েকটি ধারাল অস্ত্র জব্দ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিৎ করে দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান বলেন, মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর