দুমকিতে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠিত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুমকিতে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠিত - সব খবর | Sob khobar




দুমকিতে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠিত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ৩১১ জন পড়েছে

সোহাগ হোসেন, দুমকি (পটুয়াখালী) : পটুয়াখালীর দুমকিতে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে শ্রী সুকুমার চন্দ্র দাস সভাপতি ও উজ্জল কুমার দাসকে সাধারণ সম্পাদক করে ৭১সদস্যের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ডেভিড রোজারিও ও উত্তম কুমার শীলকে সভাপতি মন্ডলীর সদস্য ঘোষনা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় দুমকি শ্রী শ্রী হরিমন্দির আশ্রমে দুমকি উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন, পটুয়াখালী জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য ডা.জগন্নাথ পাল। উপজেলা কমিটির সভাপতি শ্রী মধুসুদন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবু শ্যামল কৃষ্ণ মিত্রের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী অতুল চন্দ্র দাস প্রধান অতিথি ছিলেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী তপন কুমার দাস, শ্রী রাম চরণ গাইন, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো: জসিম উদ্দিন, সুকুমার দাস, শ্রী উত্তম কুমার শীল, উজ্জল কুমার দাস প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সুকুমার চন্দ্র দাস সভাপতি ও উজ্জল কুমার দাস সাধারণ সম্পাদক ডেভিড রোজারিও ও উত্তম কুমার শীলকে সভাপতি মন্ডলীর সদস্য ঘোষনা করা হয়। গঠিত কমিটিকে ৭দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জণ্য জেলা কমিটিতে উপস্থাপণের নির্দেশনা দেয়।




Comments are closed.

এই বিভাগের আরো খবর