দুমকিতে ৫২ জনের মধ্যে ২৭ জন হোম কোয়ারেন্টাইনে | সব খবর | Sob khobar দুমকিতে ৫২ জনের মধ্যে ২৭ জন হোম কোয়ারেন্টাইনে | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :




দুমকিতে ৫২ জনের মধ্যে ২৭ জন হোম কোয়ারেন্টাইনে

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ২৮ জন পড়েছে

সোহাগ হোসেন, দুমকি (পটুয়াখালী): করোনা প্রতিরোধে পটুয়াখালীর দুমকিতে বিদেশ ফেরত ৫২জনের মধ্যে ২৭জনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে দুমকি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মীর শহীদুল হাসান শাহীনের সাথে ফোনআলাপে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাকিদের কোয়ারেন্টাইন নিশ্চিতে স্বাস্থ্য বিভাগ ছাড়াও থানা পুলিশ প্রশাসন মাঠ পর্যায়ে কাজ করছেন। উপজেলা প্রশাসন কোয়ারেন্টাইন নিশ্চিতে ৫ইউনিয়নে একজন করে তদারকি কর্মকর্তা নিযুক্ত করেছে। পাশাপাশি পুলিশের একজন করে কর্মকর্তা ইউনিয়ন ওয়ারি আলাদা নজরদারি চালাচ্ছেন।

এতে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে মাঠ কর্মীদের সজাগ থাকতে নির্দেশ দেন স্বাস্থ্য প্রশাসক। এদিকে উপজেলা শহরসহ প্রত্যন্ত হাট-বাজারে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট অব্যাহত রয়েছে। হঠাৎ করে পেঁয়াজ, আলু, চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে বিক্রির খবর পেয়ে ইউএনও শঙ্কর কুমার বিশ্বাস পিরতলা বাজার, মুরাদিয়ার বোর্ড অফিস ও লেবুখালী বাজারে অভিযান চালিয়ে একটি চালের গুদাম সিল, অন্তত: ৬ব্যবসায়ীকে জরিমানা করে গত বৃহস্পতিবার। তবে মোবাইল কোর্ট চলে যাওয়ার পর ওইসব ব্যবসায়ীরা চালের কেজি পাঁচ-সাত টাকা বাড়িয়ে বিক্রি করার অভিযোগ আছে। পেঁয়াজ ৬০ টাকা কেজি। বাজার আলু শুন্য হয়ে গেছে। সাধারন মানুষ এক ধরনের অজানা শঙ্কায় শঙ্কিত হয়ে পড়েছেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর