দুর্জয়ের ঈদ উপহার পেয়ে খুশি তারা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুর্জয়ের ঈদ উপহার পেয়ে খুশি তারা




দুর্জয়ের ঈদ উপহার পেয়ে খুশি তারা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৫৯ জন পড়েছে

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকন্ঠপুর গ্রামের বৃদ্ধা সামেরজান বেগম। স্বামী হারিয়েছেন অনেক আগেই। পুত্র সন্তানও নেই। প্রতিবার ঈদ কাটে নিরানন্দে। তবে এবারই প্রথম একটা শাড়ী উপহার পেয়ে অনেক খুশি তিনি। ঈদের আগে শাড়ি পেয়ে স্বস্থির নিঃশ্বাস ফেলেছেন তার মত হাজারো মানুষ। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকুন্ঠপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে  ব্যক্তিগত অর্থায়নে ঘিওর উপজেলার হাজারো অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার দিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়।

উপহার পাওয়া আরেক বিধবা বৃদ্ধা সায়জান বেগম জানান, ‘ঈদ আসলেই এমপি দুর্জয় আমাগো মত অনেকরেই কাপড় দেয়। আবার মাঝে মাঝে টাকা পয়সাও দেয়। তার মন অনেক বড়। আমাগো এইভাবে কেউ কিছুই দেয় না। ওনি আমাগো চালও দিছিল। তার জন্য দোয়া করি সে যেন এইভাবে আমাগোর মত গরীবের পাশে থাকে।’

দুর্জয় বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নিয়ে আজ ঘিওরের মানুষের মাঝে এসেছি। এই উপহার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া হচ্ছে। তিনি গরীবের সরকার। আপনাদের কথা ‍ওনি সব সময়ই ভাবেন। তার জন্য আপনারা প্রাণ ভরে দোয়া করবেন আর নৌকা মার্কার সাথে থাকবেন।

এসময় সংসদ সদস্য দুর্জয়ের সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবক ফারহানা রহমান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী তায়েবুর রহমান টিপু, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, সিংজুরী ইউনিয়নের চেয়ারম্যান আবু মোহাম্মদ আসাদুর রহমান মিঠুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর