দুর্জয়ের ঈদ উপহার পেয়ে খুশি ২৫০০ মানুষ | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দুর্জয়ের ঈদ উপহার পেয়ে খুশি ২৫০০ মানুষ | সব খবর | Sob khobar




দুর্জয়ের ঈদ উপহার পেয়ে খুশি ২৫০০ মানুষ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২০১ জন পড়েছে

মানিকগঞ্জ: নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে আমরা করোনা নামক মহামারীর সাথে যুদ্ধ করছি। আর কয়েকদিন পরেই পবিত্র ঈদুল ফিতর। এই ঈদে হাজার হাজার মানুষ শহর থেকে গ্রামে আসবে ঈদ উদযাপন করার জন্য। কিন্তু এই আনন্দের ঈদ জানি কারো জন্য দুঃখের কারণ না হয়।

সোমবার বিকালে শিবালয়ের নালী ইউনিয়নে ঈদ উপলক্ষ্যে হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণকালে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ. এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, প্রতিদিনই অনেক মানুষ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে পাটুরিয়া ঘাট ব্যবহার করে অন্যান্য জেলায় যাচ্ছেন। এর মধ্যে কে সুস্থ আর কে করোনায় আক্রান্ত কেউ যানেনা। তাই করোনা থেকে রক্ষা পেতে অবশ্যই আপনারা সবাই মাস্ক ব্যবহার করবেন, বারবার সাবান পানি দিয়ে হাত ধোঁবেন এবং যত সম্ভব ভিড় এরিয়ে চলবেন। তাহলেই করোনা থেকে মুক্তি পাওয়া যাবে।

মানিকগঞ্জের শিবালয়ের তেওতা ইউনিয়ন, ঘিওরের নালী ইউনিয়ন ও দৌলতপুরের বাঘুটিয়া ইউনিয়নের প্রায় ২৫০০ শত মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ঈদ উপহার হিসেবে কাপড় ও লুঙ্গি বিতরণ করেন তিনি।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস, শিবালয় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লালন ফকির, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম খান মনি, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইনামুল ইসলাম সাকিবসহ জেলা উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর