দেশের উন্নয়নের জন্যই আমরা রাজনীতি করি : স্বাস্থ্যমন্ত্রী - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দেশের উন্নয়নের জন্যই আমরা রাজনীতি করি : স্বাস্থ্যমন্ত্রী - সব খবর | Sob khobar




দেশের উন্নয়নের জন্যই আমরা রাজনীতি করি : স্বাস্থ্যমন্ত্রী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৫১০ জন পড়েছে

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আমরা রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য। শেখ হাসিনা দেশকে যেমন উন্নয়ন করছে তেমনি দলকে সংসগঠিত করছেন। স্বচ্ছ ব্যক্তিদের দলের দায়িত্ব দিচ্ছেন। স্বচ্ছ ব্যক্তিরা গুরত্বপূর্ণ দায়িত্বে না থাকলে দলের যেমন বদমান হয় তেমিন দেশকে তারা এগিয়ে নিতে পারেন না।

রোববার রাতে মানিকগঞ্জে শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন কালে তিনি এসব বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ। দেশের অবকাঠামোগত যেমন উন্নয়ন হযেছে তেমনি বর্তমান সরকার সামাজিক উন্নয়নের জন্য কাজ করছে। খেলাধূলার মাধ্যমে একটি সুস্থ্য জাতি গঠন করা যায়। একটি সুস্থ্য জাতিই পারে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা প্রমূখ উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় টুর্নামেন্টে ৮টি ইভেন্টে ৫০টি খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে শিল্পরথের শিল্পীরা।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর