দৌলতপুরে আব্দুর রহমান হত্যার বিচার দাবীতে বিক্ষোভ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দৌলতপুরে আব্দুর রহমান হত্যার বিচার দাবীতে বিক্ষোভ - সব খবর | Sob khobar




দৌলতপুরে আব্দুর রহমান হত্যার বিচার দাবীতে বিক্ষোভ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ৬২৯ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জে দৌলতপুরে আব্দুর রহমান হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন হয়েছে।

বুধবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে নিহতের পরিবার ও এলাকাবাসী এ কর্মসূচি পালন করেন।

আব্দুর রহমান হত্যার বিচার দাবীতে গ্রামবাসীর মানববন্ধন।

জানা গেছে, দৌলতপুরের কলিয়া ইউনিয়নের বেকী উয়াইল গ্রামের আব্দুর রহমান এক বছর আগে স্থানীয় জনকল্যাণ সমবায় সমিতি থেকে ১ লাখ টাকা ঋণ নেন। এর মধ্যে সে ৫৮ হাজার টাকা পরিশোধ করেছে। বাকী ৪২ হাজার টাকা পরিশোধের তারিখ পার হলে গত ২৫ নভেম্বর ওই সমবায় সমিতির কর্মকর্তা রিপন মোল্লা, মোর্শেদ, ইমন, আল আমিন, সোহেল ও সবুজ মিলে আব্দুর রহমানকে মারধর করে। চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ নভেম্বর রাতে আব্দুর রহমান মারা যায় । এ ঘটনায় নিহতের শ্বশুর আব্দুল হালিম বাদী হয়ে ৬ জনকে আসামী করে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহত আব্দুর রহমানের স্ত্রী ও স্বজনদের আহাজারি।

বুধবার দুপুরে আব্দুল রহমানের হত্যাকারীদের শাস্তির দাবিতে কলিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজার প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কলিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মো. সোহেল রানা, কলিয়া ইউনিয়নের আ’লীগ সাধারণ সম্পাদক বাবুল হোসেন মৃধা, আ’লীগ নেতা আবু হানিফ, আ’লীগ নেতা মো. আলী মোহন ও নিহত আব্দুর রহমানের স্বজনরা ।




Comments are closed.

এই বিভাগের আরো খবর