দৌলতপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সভাপতির অভিযোগ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দৌলতপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সভাপতির অভিযোগ - সব খবর | Sob khobar




দৌলতপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সভাপতির অভিযোগ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৩১২ জন পড়েছে

মানিকগঞ্জ : মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মান্দারতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহজাহান আলী নিজ বিদ্যালয়ে শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান। আবার পরীক্ষায় নাম্বারও বেশি পাইয়ে দেন।

এমনকি শিক্ষার্থীদের অসৎ উপায় অবলম্বন করারও সুযোগ করে দেন। উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে এমনই অভিযোগ করেছেন ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি মোঃ সামসুল ইসলাম। অভিযোগ দেওয়ার পরও প্রধান শিক্ষকের বিরুদ্ধে কোন ব্যবস্থাপনা নেওয়াতে ক্ষুব্ধ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি।

সামসুল ইসলামের সাথে অভিযোগপত্র বিষয় নিয়ে কথা বলে জানা গেছে প্রধান শিক্ষক শাহজাহান আলী ওই বিদ্যালয়ে গত প্রায় ২০ বছর ধরে চাকুরী করছেন। কিন্তু হাজির খাতায় স্বাক্ষর করলেও মাসে অর্ধেক দিন তিনি স্কুলে আসেন না। বিদ্যালয়ে গড় হাজিরা থাকলে নিয়মিত প্রাইভেট পড়ান।

যারা তার কাছে প্রাইভেট পড়েন তাদের ভালো নাম্বার পাইয়ে দিয়ে পাশ করারও দায়িত্ব নেন প্রধান শিক্ষক। এছাড়া দিন দিন বিদ্যালয়ে পড়াশুনার মানও কমে যাচ্ছে। এসব বিষয়ে প্রধান শিক্ষককে সভাপতি হিসেবে প্রশ্ন করলে প্রধান শিক্ষক নানা অযুহাত দেখান।

এবিষয়ে প্রধান শিক্ষক শাহজাহান আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সভাপতি সামসুল আলম মনগড় একটি অভিযোগ করেছেন। তিনি শিক্ষার্থীদের প্রাইভেট পড়ানো এবং বেশি নম্বার পাইয়ে দেয়ার বিষয়টি অস্বীকার করেন।

এব্যাপারে দৌলতপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, মান্দারতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহজাহান আলীর বিরুদ্ধে বিদ্যালয়ে সভাপতি একটি অভিযোগ দিয়েছেন।

বিষয়টি তদন্তের জন্য উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। বর্তমানে পরীক্ষা চলার কারনে তদন্ত প্রতিবেদন কিছুটা সময় লাগবে বলে জানান।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর