দৌলতপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, সাত ডাকাত গ্রেপ্তার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দৌলতপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, সাত ডাকাত গ্রেপ্তার - সব খবর | Sob khobar




দৌলতপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, সাত ডাকাত গ্রেপ্তার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩০৮ জন পড়েছে

মানিকগঞ্জের দৌলতপুরে বীরমুক্তিযোদ্ধা মো: নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় সাত ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার বেলা ৩ টার দিকে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার দৌলতপুর উপজেলার মীরহাটাইল গ্রামের মৃত কুদ্দস মিয়ার ছেলে রুস্তম আলী (৫০), কান্দা ওয়াইল গ্রামের মৃত আমজাদের ছেলে এলাহী ওরফে ইমন (৪০), চরকাটারির নুর শেখের ছেলে আরিফ শেখ (২৬), আব্দুল শেখের ছেলে মো: রুবেল (২৬), শিবালয় উপজেলার জাফরগঞ্জ এলাকার ইউসুফ আলীর ছেলে ছানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জের রতনদিয়া গ্রামের মো: বহুত আলী বেপারীর ছেলে মো: বাবুল হোসেন (৩৬), ও চরপাচুরিয়া গ্রামের মো: শফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৩৭)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ৮ জানুয়ারি রাত আড়াইটার দিকে দৌলতপুর উপজেলার মৃত পরশ উল্লাহ ছেলে বীরমুক্তিযোদ্ধা মো: নুরুজ্জামানের বাড়িতে একদল ডাকাত বারান্দার গ্রিল কেটে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণলঙ্কারসহ ৪ লাখ ৩৩ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় সকালেই ভুক্তভোগী নুরুজ্জামান থানায় অভিযোগ দায়ের করেন।

তিনি আরো জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঘটনার ১০ দিনের মধ্যেই ক্লুলেস ডাকাতি মামলার সাথে জড়িত আসামীদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া উক্ত আসামীদের কাছ থেকে একটি সাদা রঙের প্রাইভেটকার, ১ লাখ ২০ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তার এবং লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর