দৌলতপুরে হাজারো মানুষের মাঝে দুর্জয়ের ঈদ উপহার
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
দৌলতপুরে হাজারো মানুষের মাঝে দুর্জয়ের ঈদ উপহার




দৌলতপুরে হাজারো মানুষের মাঝে দুর্জয়ের ঈদ উপহার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১২৪ জন পড়েছে

সংসদ সদস্য এ.এম. নাঈমুর রহমান দূর্জয় বলেছেন, ‘বিগত যেকোন সময়ের চেয়ে দেশ এখন অনেক ভাল অবস্থানে আছে। দেশের সব জায়গাতেই আপনারা এখন দৃশ্যমান উন্নয়ন দেখতে পাচ্ছেন। এ সরকারের আমলেই দেশে মেগা প্রকল্পগুলোর কাজ শুরু হয়েছে।’ 

মঙ্গলবার দুপুরে দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ও দুস্থদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

দুর্জয় আরো বলেন, ‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার আপনাদের মাঝে দিতে এসেছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন এবং নৌকা মার্কার সাথেই থাকবেন। এই সরকার গরীব মানুষের পাশে থেকে তাদের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। আজই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার হিসেবে দেশের ৩৩ হাজার দুস্থ ও অসহায় পরিবারকে জমিসহ ঘর দিয়েছেন।’

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দৌলতপুর উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম. নাঈমুর রহমান দূর্জয়।

এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী তায়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, থানার অফিসার ইনচার্জ জাকারিয়া হোসেন, সাবেক সাধারন সম্পাদক ফরিদুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল বাসার, উপজেলা যুবলীগের সভাপতি হুমায়ুন কবির শাওন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন ও সাধারন সম্পাদক আতোয়ার রহমানসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার এক হাজার অসহায় ও দুস্থদের মাঝে শাড়িকাপড়, লুঙ্গি ও থ্রী পিছ বিতরণ করা হয়।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর