নতুন বইয়ের গন্ধে মাতোয়ারা সারাদেশ : স্বাস্থ্যমন্ত্রী নতুন বইয়ের গন্ধে মাতোয়ারা সারাদেশ : স্বাস্থ্যমন্ত্রী – সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
You cannot copy content of this page




নতুন বইয়ের গন্ধে মাতোয়ারা সারাদেশ : স্বাস্থ্যমন্ত্রী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৩৩৬ জন পড়েছে

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, নতুন বইয়ের গন্ধে সারা দেশ আজ মাতোয়ারা। শেখ হাসিনার সরকার বছরের প্রথম দিনেই সারাদেশের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন।

বুধবার বেলা তিনটার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নতুন বিতরণ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় মানিকগঞ্জেও ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রেই মানিকগঞ্জে নানা উন্নয়ন হয়েছে এবং আরো বেশ কিছু উন্নয়নকাজ চলমান রয়েছে।

এসময় বিদ্যালয়ের প্রতিষ্ঠা সদস্য ওয়াহেদ উদ্দিন আহমেদ মধুর সভাপতিত্বে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হাফিুজর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা, স্বেচ্ছাসেবকলীগের জেলা সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, গড়পাড়া ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি নতুন বই তুলে দেন। এর আগে তিনি আরো কয়েকটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর