‘নিখুঁত’ ম্যাচ খেলে সন্তুষ্ট মেসি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
‘নিখুঁত’ ম্যাচ খেলে সন্তুষ্ট মেসি - সব খবর | Sob khobar




‘নিখুঁত’ ম্যাচ খেলে সন্তুষ্ট মেসি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১২ জন পড়েছে

আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি উরুগুয়ের বিপক্ষে ৩-০ গোলে জয়ের পর ম্যাচটিকে নিখুঁত বলে অ্যাখ্যা দিয়েছেন। দলের বড় জয়ে সেরা খেলোয়াড় ছিলেন মেসি। নিজে করেছেন এক গোল আর বানিয়ে দিয়েছেন দুটি।

স্বাভাবিকভাবেই ম্যাচ শেষে সন্তুষ্ট ছিলেন বিশ্বসেরা ফুটবলার। আর্জেন্টিনা জাতীয় দলের ওয়েবসাইটকে ম্যাচ শেষে মেসি বলেন, তারা প্রায় নিখুঁত একটি ম্যাচ খেলেছেন।

তিনি বলেন, ‘দারুণ একটা ম্যাচ খেলেছি আমরা। প্রতি ম্যাচেই আমরা শক্তিশালী হচ্ছি। বল নিজেদের দখলে রাখতে অভ্যস্ত হচ্ছি। আজকের ম্যাচটা সহজ ছিল না ও আমাদের জয়টা জরুরি ছিল। সবকিছুই নিখুঁতভাবে হয়েছে।

‘উরুগুয়ে যেকোনো মুহূর্তে বিপদ ডেকে আনতে পারে। প্রথম গোল করার পর আমরা অনেক বেশি জায়গা খুঁজে পেয়েছি ও গোলের সুযোগ তৈরি হয়েছে।’

এ জয়ে শীর্ষে থাকা ব্রাজিলের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে আর্জেন্টিনা। তবে মেসির লক্ষ্য অক্টোবর রাউন্ডের বাছাইপর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে জয়।

তিনি বলেন, ‘আজকের জয়টা গুরুত্বপূর্ণ ছিল। কারণ অন্যরা কী করছে সেটাও আমাদের মাথায় ছিল। একটা ম্যাচ বাকি আছে। আমরা সাত পয়েন্ট নিয়ে শেষ করতে চাই।’

দারুণ পারফরম্যান্সের পর সতীর্থদের প্রশংসায় ভাসিয়েছেন ছয়বারের ব্যালন ডর জয়ী এ তারকা। বিশেষ করে প্রথমার্ধে আর্জেন্টিনাকে সুরক্ষিত রাখা গোলকিপার এমিলিয়ানো মার্তিনেস অধিনায়কের কাছ থেকে পেয়েছেন বিশ্বের অন্যতম সেরার স্বীকৃতি।

মেসি বলেন, ‘এমি আমাদের দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। সে সব সময় সজাগ থাকে। বক্সের মধ্যে নিজেকে সে প্রতিষ্ঠিত করেছে। আমার মনে হয় বিশ্বের অন্যতম সেরা গোলকিপারকে আমরা পেয়েছি।’

ম্যাচ শেষে দক্ষিণ আমেরিকার ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা হওয়ার জন্যে মেসির হাতে বিশেষ স্মারক তুলে দেয় আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর