নির্মাণের ৫ বছরেও ব্রীজের গোড়ায় নির্মাণ হয়নি চলাচলের রাস্তা | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
নির্মাণের ৫ বছরেও ব্রীজের গোড়ায় নির্মাণ হয়নি চলাচলের রাস্তা | সব খবর | Sob khobar




নির্মাণের ৫ বছরেও ব্রীজের গোড়ায় নির্মাণ হয়নি চলাচলের রাস্তা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৭৯ জন পড়েছে

স্টাফ রির্পোটার: নির্মাণের ৫ বছরেও ব্রীজের গোড়ায় নির্মাণ হয়নি চলাচলের রাস্তা। রাস্তা না থাকায় চরম দূর্ভোগ পোহাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। ৫৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রীজটি জনসাধরণের কোন কাজে না আসায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ২০১৫-১৬ অর্থবছরে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের সরুপাই গ্রামে জালাল মুন্সির বাড়ির পশ্চিম পার্শ্বের খালের উপর নির্মিত হয়নি ব্রীজটি। ৩০ ফুট দৈর্ঘ্যরে ব্রীজটির নির্মাণ ব্যয় ছিল ৫৬ লক্ষ ৮৯ হাজার ১০৬ টাকা। মেসার্স সাহা এন্টারপ্রাইজ নামের ঠিকাদারী প্রতিষ্ঠান ব্রীজটি নির্মান করে। ব্রীজটি নির্মাণ হলেও ব্রীজের দুই পাশে মাটি না পড়ায় ব্রীজটি চলাচলের অনুপোযেগি।

সরুপাই গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম জানান, প্রায় ৫ বছর আগে ব্রিজটি নির্মাণ হলেও ব্রীজের গোড়ায় সংযোগ সড়ক না তৈরি না করায় স্থানীয়দের কোন কাজেই আসছে না। এতে করে কয়েক গ্রামের হাজার হাজার মানুষ চরম দূর্ভোগ পোহাচ্ছেন।

আব্দুল আজিজ নামের আরেক বাসিন্দা জানান, ব্রীজের ওপর দিয়ে হেটে চলাচল করাই কষ্টসাধ্য। রিক্সা, ভ্যান, মোটরসাইকেল চলাচল না করায় কৃষি পণ্যসহ কোন মালামাল আনা নেওয়া করা যাচ্ছেনা।

নবগ্রাম ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান হাবু জানান, বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এব্যাপারে মানিকগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মমিনুর রহমান (ভারপ্রাপ্ত) জানান, ওই ব্রিজের গোড়ায় মাটি ফেলার জন্য একটি প্রকল্প অনুমোদন করা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে কাজ শুরু হবে।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর