পটুয়াখালীতে সালিস-বিচার না মানায় অমানুষিক নির্যাতন | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পটুয়াখালীতে সালিস-বিচার না মানায় অমানুষিক নির্যাতন | সব খবর | Sob khobar




পটুয়াখালীতে সালিস-বিচার না মানায় অমানুষিক নির্যাতন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৩০ মে, ২০২০
  • ১১৬ জন পড়েছে
পটুয়াখালীতে শালিস-বিচার না মানায় অমানুষিক নির্যাতন

হাফিজুর রহমান জিহাদ, পটুয়াখালী প্রতিনিধি: কুয়াকাটা পৌর কাউন্সিলর শাহ্ আলমের বিরুদ্ধে সালিস বৈঠকে অমানুষিক মারধর করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সন্ধার পরে কুয়াকাটার মেলাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মেলাপাড়া গ্রামের বাসিন্দা সালামের (৩৬) পারিবারিকভাবে সমস্যা থাকায় কলাপাড়া উপজেলার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহ্আলম সালিসির মাধ্যমে তা সমাধানের কথা বলেন। কিন্তু স্থানীয় শালিস ব্যবস্থায় বিশ্বাস না থাকায় আইনের মাধ্যমে পারিবারিক সমস্যা সমাধানের কথা বললে শাহ আলম অপমান মনে করে ভিকটিমকে মারধর করে। অমানুষিক নির্যাতন করার পরে অচেতন অবস্থায় পড়ে থাকায় স্থানীয়রা উদ্ধার করে সালামকে দ্রুত কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হলে তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। বর্তমানে আহত সালাম সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

আরো পড়ুন: ধান শুকানোকে কেন্দ্র করে সংর্ঘষে নিহত এক

কাউন্সিলর শাহ আলম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভিকটিম সালাম একজন মাদকসেবী। তাই কথা না শোনায় আমি তাকে নারিকেলের ডগা দিয়ে আঘাত করি, তখন ভিকটিম দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে মাথার কিছু অংশ কেটে গেছে।

প্রত্যক্ষদর্শী সালামের শ্বাশুড়ী জানান, কাউন্সিলর সাহেবের কথা না শোনায় তিনি বসে থাকা চেয়ারের কিছু ভাঙা অংশ দিয়ে ভিকটিম কে আঘাত করেন এবং তার মাথা ফেটে যায়।

কুয়াকাটা পৌর মেয়র বারেক মোল্লা মুঠোফোনে বলেন, ভিকটিম সালাম আমার কাছে এসেছিল নির্যাতনের ঘটনা জানানোর জন্য। লকডাউন থাকার কারণে আমি তাকে আগে চিকিৎসা নিতে বলেছি এবং পরিস্থিতি স্বাভাবিক হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে আশ্বস্ত করেছি।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর