পদ্মা সেতু উদ্বোধন: ঘিওরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পদ্মা সেতু উদ্বোধন: ঘিওরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা




পদ্মা সেতু উদ্বোধন: ঘিওরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১০৫ জন পড়েছে

শরিফুল ইসলাম: বাঙালির দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটিয়ে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন হলো আজ। ঐতিহাসিক এই মাহেন্দ্রক্ষণটির সাক্ষী হতে উৎসবে মেতেছে সারাদেশ। এরই অংশ হিসেবে মানিকগঞ্জের ঘিওরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের সকল সহযোগী অঙ্গ সংগঠন।

শনিবার সকালে ঘিওর ডি এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয় । পরে আলোচনা সভা ও ভিডিও চিত্রের মাধ্যমে দেশবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের চিত্র প্রদর্শিত হয় । শোভাযাত্রায় সরকারি-বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক, জনপ্রতিনিধি ছাড়াও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

আরো পড়ুন: ঘিওরে দেশীয় অস্ত্রসহ এশিয়ান টিভির সাংবাদিক আটক

শোভাযাত্রায় উপজেলা নির্বাহী অফিসার মো. হামিদুর রহমানের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু, ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজুদ্দিন আহমেদ বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান ইশতিয়াক আহমেদ শামীম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মহেলা, উপজেলা যুবলীগের সভাপতি মো. বাবুল বেপারী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান স্থানীয়রা। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর