পবিপ্রবিতে ক্যারিয়ার ডেভলপমেন্ট কর্মশালা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পবিপ্রবিতে ক্যারিয়ার ডেভলপমেন্ট কর্মশালা - সব খবর | Sob khobar




পবিপ্রবিতে ক্যারিয়ার ডেভলপমেন্ট কর্মশালা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ২৯৫ জন পড়েছে

সোহাগ হোসেন, দুমকি (পটুয়াখালী) : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাঁকজমকপূর্ণভাবে উদযাপিত হয়েছে থার্ড ম্যানেজমেন্ট ডে। বৃহস্পতিবার সকালে ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদ থেকে বিশ্ববিদ্যালয়র উপ উপাচার্য কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা
বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ করে। এরপর ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে ‘ক্যারিয়ার ডেভলপমেন্ট শীর্ষক আলোচনা সভা’ অনুষ্ঠিত হয়।

বিভাগের চেয়ারম্যান ড.মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী এবং অত্র অনুষদের ডিন অধ্যাপক বদিউজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন অত্র বিভাগের সহকারী অধ্যাপক মো. মমিন উদ্দিন, মো. তারিকুল ইসলাম প্রমুখ সহ অত্র অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষক মন্ডলী। অনুষ্ঠানে উপ উপাচার্য় তাঁর বক্তব্যে ব্যবস্থাপনা বিভাগের সফলতা কামনা করেন।ক্যারিয়ার বিষয়ক সেমিনারে আলোচনা করেন টি কে গ্রুপের মার্কেটিং ডিরেক্টর মো. মোফাজ্জল হোসেন, এসিআই ফার্টিলাইজারের বিজনেস ডিরেক্টর বসির আহমেদ, টি কে গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস) মোহাম্মদ নুরুন নবী, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডিরেক্টর মো. কামরুল ইসলাম, হেইডেলবার্গ সিমেন্ট লি. এর কোম্পানি সেক্রেটারি ও সিনিয়র ম্যানেজার ইমদাদুল হক।

ভিভো, এসিআই লিমিটেড, সোনালী মেডিকেলের সৌজন্যে আয়োজিত এ কর্মশালায় কয়েক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর