পরকীয়ায় বাধা দেয়ায় কলেজ শিক্ষককে জবাই করে হত্যা চেষ্টা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পরকীয়ায় বাধা দেয়ায় কলেজ শিক্ষককে জবাই করে হত্যা চেষ্টা - সব খবর | Sob khobar




পরকীয়ায় বাধা দেয়ায় কলেজ শিক্ষককে জবাই করে হত্যা চেষ্টা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ জন পড়েছে

সাটুরিয়ায় সাদ্দাম হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে কলেজ শিক্ষককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। পরকীয়ায় অনৈতিক সম্পর্কে বাধা দেয়ায় প্রভাষক মো.শাহিনুর রহমানকে হত্যার চেষ্টা করে ওই যুবক। মুমুর্ষো অবস্থায় শিক্ষককে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের মালশী গ্রামে। এ ঘটনায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নে মলশী গ্রামের মৃত শুকুর আলীর পুত্র মো: শাহিনুর ইসলাম (৩২) ধামরাইয়ের রাজাপুর আনোয়ারা খান গালর্স কলেজের শিক্ষকতা করেন। শুক্রবার রাতে ওই শিক্ষক দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে একই গ্রামের আব্দুস সামাদের পুত্র মো: সাদ্দাম হোসেন (২৮) রাস্তায় গতিরোধ করে দাড়ায়। এরপর হাতে থাকা ছুরি দিয়ে কলেজ শিক্ষক শাহিনুরের পেটে ও বুকে বেশ কয়েকটি আঘাত করে। শেষমেষ তার গলায় ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। আহত শাহিনুর ওই রাস্তার পাশে পানির ডোবায় পরে গিয়ে চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এসময় সাদ্দাম দৌড়ে গিয়ে নিজের বসত ঘরে দরজা বন্ধ করে দেয়। প্রতিবেশিরা মুমুর্ষো শাহিনুরকে সাটুরিয়া উপজেলা হাসপাতালে নিয়ে যায়। অবস্থা বেগতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এদিকে রাতেই উত্তেজিত শতাধিক গ্রামবাসী সাদ্দামের বাড়ি ঘেরাও করে। অবস্থার বেগতিক দেখে সাদ্দামের পরিবার ৯৯৯ এ ফোন করে ডাকাত আক্রমন করেছে বলে পুলিশের সহযোগীতা চায়। সাটুরিয়া থানার পুলিশ সে সময় সাদ্দামের বাড়িতে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে অভিযুক্ত সাদ্দাম ঘরের ভেতর থাকলেও দরজা না খোলায় তাকে আটক করতে পারেনি বলে জানায় পুলিশ।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত সাদ্দাম হোসেন স্থানীয় এক গৃহবধুর সাথে দীর্ঘদিন পরকীয়ার জের ধরে অনৈতিক কার্যকলাপ চলছে। এ সম্পর্কে বাধ সাজায় কলেজ শিক্ষক শাহিনুরের উপর এর আগেও একবার হামলা করেছিল সাদ্দাম। শুক্রবার রাতেও ফের তারই সূত্র ধরে শাহিনুরকে জবাই করে হত্যার চেষ্টা চালায়।

ঘটনার সত্যতা স্বীকার করে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশরাফুল আলম জানান, ছুরিকাঘাতে কলেজ শিক্ষককে জবাই করে হত্যার চেষ্টার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর