পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলেন শাহাদাত - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলেন শাহাদাত - সব খবর | Sob khobar




পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হলেন শাহাদাত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৪৩৪ জন পড়েছে

ক্রীড়া ডেস্ক : ৫ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন ক্রিকেটার শাহাদাত হোসেন। সোমবার জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের ম্যাচে সতীর্থ আরাফাত সানি জুনিয়রকে পেটানোর দায়ে তার ওপর এ নিষেধাজ্ঞা জারি করেছে বিসিবি।

মঙ্গলবার সকালে বিসিবির টেকনিক্যাল কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভাশেষে এ সিদ্ধান্তের কথা জানান বিসিবির টেকনিক্যাল কমিটির প্রধান মিনহাজুল আবেদীন নান্নু।

শাহাদাতকে পাঁচ বছর নিষিদ্ধের পাশাপাশি তিন লাখ টাকা জরিমানাও করা হয়েছে। ৫ বছর সাজার মধ্যে প্রথম তিন বছর পুরোপুরি নিষিদ্ধ এবং পরবর্তী দুই বছর মওকুফযোগ্য নিষেধাজ্ঞা দেয়া হয়েছে শাহাদাতকে।

ম্যাচ রেফারি আখতার আহমেদ ওই দিন ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনার প্রতিবেদন পাঠিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের টেকনিক্যাল কমিটির প্রধানের কাছে। সেই অনুযায়ী বিসিবির টেকনিক্যাল কমিটি আজ সিদ্ধান্ত নিল।

শৃঙ্খলাজনিত কারণে এর আগেও বেশ কয়েকবার শাস্তির মুখোমুখি হন বাংলাদেশ দলের এ পেসার। তবে অতীতের ভুল থেকে শিক্ষা নেননি শাহাদাত হোসেন। দেশের ক্রিকেটে ‘ব্যাড বয়’ হিসেবে পরিচিত এই ডানহাতি পেসারকে এর আগে নিজ বাসার শিশু গৃহকর্মীকে নির্যাতনের দায়ে জেলে যেতে হয়েছিল। একই মামলায় জেলে ছিলেন তার স্ত্রীও।

সোমবার জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডের ম্যাচে সতীর্থ আরাফাত সানি জুনিয়রকে মারধর করে আবারও সংবাদ শিরোনামে আসেন শাহাদাত।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর