পাটুরিয়া-দৌলতদিয়ায় চলছে ফেরি, বন্ধ লঞ্চ চলাচল - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাটুরিয়া-দৌলতদিয়ায় চলছে ফেরি, বন্ধ লঞ্চ চলাচল - সব খবর | Sob khobar




পাটুরিয়া-দৌলতদিয়ায় চলছে ফেরি, বন্ধ লঞ্চ চলাচল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ৩৬৮ জন পড়েছে

মানিকগঞ্জ : ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে বন্ধ রয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজীরহাট নৌরুটের লঞ্চ চলাচল। শনিবার বেলা সোয়া দুইটা থেকে দুর্ঘটনা এড়াতে এই রুটগুলোতে লঞ্চ চলাচল বন্ধ করে দিয়েছে কতৃপক্ষ। লঞ্চ চলাচল বন্ধ হলেও চালু রয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া রুটের ফেরি চলাচল।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) এর আরিচা কার্যালয়ের সহকারী পরিচালক ফরিদুল ইসলাম জানান, দুটি রুটে মোট ৩৪টি লঞ্চ চলাচল করে। এর মধ্যে ছোট লঞ্চ ৮টি, যা কিনা গতকাল শুক্রবার বিকেল থেকে বন্ধ রয়েছে। বাকি ২৬ টি বড় লঞ্চ আজ দুপুর থেকে বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ আগেই সারা দেশেই সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দিয়েছে। তবে, পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজীরহাটে এর তেমন প্রভাব না পরায় যাত্রী পারাপার করা হয়েছে।

এদিকে, বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন সংস্থা‘র (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) জিল্লুর রহমান জানান, পাটুরিয়া-দৌলতদিয়ার ফেরি বহরে মোট ১৭টি ফেরি রয়েছে। এদের মধ্যে দুটি ফেরি নোঙর করে রাখা হয়েছে। বাকি ফেরি দিয়ে যানবাহন পারাপার চলছে। তবে, ঘুর্ণিঝড়ের প্রভাবে ঘাট এলাকায় যানবাহনের কোন চাপ নেই।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর