পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের তীব্র চাপ - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের তীব্র চাপ - সব খবর | Sob khobar




পাটুরিয়া-দৌলতদিয়ায় যানবাহনের তীব্র চাপ

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৯৯ জন পড়েছে

সাপ্তাহিক ছুটি ও যুমনা নদীর পানি অস্বাভাবিক হারে কমে যাওয়ায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে পন্টুন সংকটের কারনে পাটুরিয়া ঘাটে যানবাহনের যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার সকাল থেকে পাটুরিয়া প্রান্তে শত শত যানাবহন ফেরি পারা পারের অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুন: ছেলের আপত্তিতে জানাযা বন্ধ, পিতার মরদেহ গেল মর্গে

বিআইডব্লিউটিসির আরিচা কার্যালয়ের উপ ব্যাবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল বলেন, বৃহস্পতিবার থেকে টানা ছুটির কারনে যানবাহনের চাপ বেড়েছে ঘাট এলাকায়। গতকালের নৈশ কোচ ফেরি পারা পার করা গেলেও পণ্যবাহী ট্রাক পারা পার করা যায় নি শুক্রবারও। এর সাথে যমুনা নদীর পানি অতিরিক্ত কমে যাওয়ায় পন্টুন নিচু হয়ে গেছে। এতে ফেরি লোড আনলোড করতে অতিরিক্ত ২০-৩০ মিনিট সময় বেশী লাগছে। যাত্রীবাহী বাস ও ব্যাক্তিগত ছোট যানবাহনের সাথে পচন শীল পণ্যবাহী ট্রাক অগ্রাধিকার ভিত্তিতে ফেরি পারা পার করা হচ্ছে। সকাল থেকে এ নৌরুটে ছোট বড় মিলে ১৯ টি ফেরি দিয়ে যানবাহন ফেরিতে পারা পার করা হচ্ছে।

আরো পড়ুন: আজ পবিত্র শবে বরাত

মানিকগঞ্জের ট্রাফিক পুলিশের পাটুরিয়া ঘাটের নিয়ন্ত্রণ কক্ষের সর্বশেষ খবর অনুয়ায়ী শুক্রবার দুপুর ১২ টার দিকে পাটুরিয়া ঘাটে ব্যক্তিগত ও যাত্রীবাহী বাস মিলে শতাধিক ও দুই টার্মিনাল, মহাসড়ক ও উথুলি সংযোগ মোড় মিলে ৬ শতাধিক যানাবহন ফেরি পারা পারের অপেক্ষায় আছে। বর্তমানে ছোট যানবাহন ও বাসের সংখ্যা কম থাকলেও তবে বেলা বাড়ার সাথে সাথে এসব যানবাহনের সংখ্যা বাড়ছেই। এর ফলে পাটুরিয়া প্রান্তে দীর্ঘ হচ্ছে যানবাহনের সারি।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর