পাবনায় অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংর্ঘষে নিহত এক - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাবনায় অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংর্ঘষে নিহত এক - সব খবর | Sob khobar




পাবনায় অ্যাম্বুলেন্স ও ট্রাকের সংর্ঘষে নিহত এক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩৯৩ জন পড়েছে

মির্জা অপু, পাবনা : সহপাঠিকে দেখে হাসপাতাল থেকে ফেরার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি অ্যাম্বুলেন্স দুমড়েমুচড়ে গিয়েছে। এতে অ্যাম্বুলেন্সচালক রাজু আহম্মেদ (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রসহ চারজন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় পাবনা জেলা সদরের মহেন্দ্রপুর এলাকায় পাবনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রোকনুজ্জামান (২৫)এর অবস্থা আশঙ্কাজনক।
উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি এক সহপাঠীকে দেখে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে ক্যাম্পাসে ফিরছিলেন অ্যাম্বুলেন্সটি মহেন্দ্রপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাটভর্তি ট্রাকের সামনের চাকা খুলে গেলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক নিহত হন। ট্রাকটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ট্রাকচালক ও এক ভ্যানচালক আহত হন।পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত ব্যক্তিদের সু চিকিৎসার জন্য ব্যবস্থা করা হয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর