পাবনায় এক বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাবনায় এক বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার | সব খবর | Sob khobar




পাবনায় এক বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৭১ জন পড়েছে
পাবনায় এক বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ
পাবনায় এক বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

পার্থ হাসান, পাবনা: পাবনার দিলালপুর এক বাড়ি থেকে বাবা, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের অফিসের সামনের একটি একতলা বাড়ি থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহম্মেদ।

নিহতরা হলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার (৬৭), তাঁর স্ত্রী মোছা: ছুম্মা খাতুন (৫৮) ও তাদের পালিত মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী সানজিদা খাতুন (১৪)।

আরো পড়ুন: নগরবাড়ি ঘাট এলাকায় সক্রিয় মাদক ব্যবসায়ি চক্র

সদর থানার ওসি মো. নাছিম আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ডাকাতির উদ্দেশে তিনজকে কুপিয়ে হত্যার পর বাড়ির সব মালামাল লুট করে নিয়ে গেছে। তবে ঘটনাটি দুই-তিন দিন আগে ঘটে থাকতে পারে। এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিকে আজ জুমার নামাজের পর পুলিশ শহরের দক্ষিণ রাঘবপুরের ফায়ার সার্ভিস অফিসের সামনের একটি বাড়ি থেকে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে।

পাবনা জেলা পুলিশ সুপার (এসপি) শেখ রফিকুল ইসলাম বলেন, শহরের দিলালপুর মহল্লার মৃত আব্দুল খালেকের বাসায় চার বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকেন অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জব্বার। গত তিনদিন ধরে এই বাসা থেকে কেউ বাইরে বের না হওয়ায় এলাকাবাসীর সন্দেহ হয়। তখন তারা বাসার খোলা জানালা দিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাড়িটি ঘিরে রেখেছে। রাজশাহী থেকে ফরেনসিক টিম পাবনায় আসার পর বিস্তারিত জানা যাবে। তবে পুলিশের প্রাথমিক ধারণা, দুই-তিন দিন আগে বাসায় ঢুকে তাদের হত্যা করেছে দুর্বৃত্তরা।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর