পাবনায় তরুণীর সাথে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা আটক - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাবনায় তরুণীর সাথে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা আটক - সব খবর | Sob khobar




পাবনায় তরুণীর সাথে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা আটক

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৩২৮ জন পড়েছে

মির্জা অপু, পাবনা : পাবনার ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম শাওনকে (২৩) নিজ বাড়িতে এক কলেজছাত্রীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকাবস্থায় এলাকাবাসী আটক করে পুলিশে দিয়েছে।

বুধবার দুপুরের দিকে পাবনা ঈশ্বরদী শহরের ঈদগাহ রোডের বাড়ি থেকে তাদের আটক করে ঈশ্বরদী থানা পুলিশ। তবে নানা নাটকীয়তার মধ্যে দিয়ে ঘটনার তিন ঘণ্টা পর বিকাল পাঁচটায় আটক ছাত্রলীগ নেতা শাওন ও কলেজছাত্রীকে পাবনা আদালতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় পুরো ঈশ্বরদী এলাকার জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শাওন ওই এলাকার শহিদুল ইসলামের ছেলে। আর আটক কলেজছাত্রীর বাড়ি পাবনা সদর থানার দাপুনিয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ছাত্রলীগ নেতা শাওন তার বাড়িতেই অফিস বানিয়ে প্রায়ই তাঁর বাড়িতে উঠতি বয়সী বিভিন্ন মেয়ে ও ছাত্রীদের নিয়ে এসে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল।

প্রত্যক্ষদর্শী মেয়েটি আসার দশ মিনিট পর শাওন সেই মেয়েকে নিয়ে ঘরে ঢোকে। দুপুরে বাবা-মা ও বোন বাড়ির বাহিরে যান। তখন শাওন ঈশ্বরদী সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ব্যবসায় শিক্ষা শাখার ছাত্রীকে তার বাড়িতে নিয়ে এসে অসামাজিক কাজে লিপ্ত হন।

স্থানীয়রা শাওনের বাড়িতে ঢুকে ঘরের দরজা বন্ধ দেখতে পান ও তাদের অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় আটক করেন।

মুহুর্তের মধ্যে খবরটি শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জমায়েত হন। পরে অবস্থা বেগতি দেখে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা পেয়ে আটক করে থানায় নিয়ে যায়।

তবে আটক কলেজছাত্রীটি জানান, শাওনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এই সম্পর্ক ধরেই এর আগেও সে শাওনের বাড়িতে এসেছেন বলে দাবি করেন।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, স্থানীয় জনগণ অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা শাওন ও কলেজছাত্রীকে আটক করে থানায় খবর দেন।

পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর