পাবনায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পাবনায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত | সব খবর | Sob khobar




পাবনায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ২১ জুন, ২০২০
  • ১২৯ জন পড়েছে
প্রতীকি ছবি

মীর্জা অপু, পাবনা: পাবনার সাঁথিয়া থানা পুলিশের সাথে বন্দুক যুদ্ধে আব্দুস সোবাহান নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবী নিহত ব্যক্তি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

শনিবার রাতে সাঁথিয়া থানা পুলিশ মাদক কেনা বেচার সংবাদ পেয়ে উপজেলার করমজা কবরস্থানের পাশে ঈদগাহ্ মাঠে এ অভিযান চালায় পুলিশ। নিহত আব্দুস সোবাহান সাঁথিয়া উপজেলার করমজা সরদারপাড়ার মৃত আব্দুর রশিদের ছেলে।

পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, পুলিশের উপস্থিতি টেরপেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায় মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবৃদ্ধ অবস্থায় আব্দুস সোবাহানের মরদেহ উদ্ধার করে। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

আরো পড়ুন: বাবা আসলেই সুপারম্যান

মৃত সোবাহান এর বিরূদ্ধে সাঁথিয়া, বেড়া ও আমিনপুর থানায় মোট ১১ টি মাদক মামলা রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

ঘটনাস্থল থেকে পুলিশ ৩০ গ্রাম হেরোইন একটি শুটারগান, এক রাউন্ড কার্তুজ ও ধারালো অস্ত্র উদ্ধার করে। এ সময় পুলিশের দুই সদস্য আহত হয়।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর