পুলিশ কনস্টেবল নিয়োগে কাউকে টাকা দিয়ে প্রতারিত হবেন না - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
পুলিশ কনস্টেবল নিয়োগে কাউকে টাকা দিয়ে প্রতারিত হবেন না - সব খবর | Sob khobar




পুলিশ কনস্টেবল নিয়োগে কাউকে টাকা দিয়ে প্রতারিত হবেন না

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ জন পড়েছে

সিংগাইর প্রতিনিধি: মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেছেন, পুলিশ কনস্টেবল নিয়োগে কাউকে টাকা দিয়ে প্রতারিত হবেন না। কারো তদবির, সুপারিশেও কাজ হবে না। স্বচ্ছতার ভিত্তিতে চাকুরী প্রত্যাশীদের সরাসরি হেডকোয়ার্টারে তদারিকতে এ জেলা থেকে ২৯ জন পুলিশ কনস্টেবল নিয়োগ দেয়া হবে।

রবিবার বেলা ১১ টায় মানিকগঞ্জের সিংগাইর থানা চত্ত্বরে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে‘তে তিনি এসব কথা বলেন।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যার সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ আবু মোঃ হানিফের পরিচালনায় তিনি আরো বলেন, উন্নয়ন ও আইনশৃঙ্খলা একে অপরের সাথে জড়িত। আইনশৃঙ্খলা ভাল না হলে দেশের উন্নয়ন সম্ভব নয়। মাদক, কিশোর গ্যাং ও হেলমেটবিহীন বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানো রোধকল্পে তিনি পুলিশকে সহযোগিতা করার জন্য অভিভাবক ও স্থানীয়দের আহবান জানান । সেই সাথে ধল্লা ইউনিয়নকে মাদকমুক্ত করতে পাইলট প্রকল্পের ঘোষণা দেন পুলিশ সুপার।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন (সিংগাইর সার্কেল) এএসপি মোহা. রেজাউল হক, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান, সিংগাইর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ নুরুদ্দিন, পৌর-মেয়র আবু নাঈম মোঃ বাশার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান শহিদ, মোঃ সায়েদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ শারমিন আক্তার, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্রাম হোসাইন, ইউপি চেয়ারম্যান রমজান আলী, আব্দুল হালিম রাজু, সিংগাইর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুম বাদশাহ, জেলা পরিষদ সদস্য অ্যাড. কহিনুর ইসলাম সানি ও উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শাহীনুর রহমান শাহীন প্রমূখ। ওপেন হাউজ ডেতে বিভিন্ন শ্রেনী পেশার প্রায় দুই শতাধিক লোক উপস্থিত ছিলেন।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর