প্রধানমন্ত্রীর উপহার দেয়া চাল বিতরণ করেছেন রেজাউল হক বাবু | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
প্রধানমন্ত্রীর উপহার দেয়া চাল বিতরণ করেছেন রেজাউল হক বাবু | সব খবর | Sob khobar




প্রধানমন্ত্রীর উপহার দেয়া চাল বিতরণ করেছেন রেজাউল হক বাবু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১ জুলাই, ২০২০
  • ২৪২ জন পড়েছে

মীর্জা অপু , পাবনা: করোনার প্রার্দুভাবে কর্মহীন, দুস্থ ও অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেয়া চাল বিতরণ করেছেন জাতসাখিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু মিয়া।

বুধবার (১জুলাই) সকালে জাতসাখিনী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৭শত অসহায় হত দরিদ্রদের মাঝে ২০ কেজি করে এ চাল বিতরণ করেন তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতসাখিনী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু মিয়া। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন জাতসাখিনী ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক আজিবর রহমান।

উপহার বিতরণ কালে জাতসাখিনী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু মিয়া বলেন, সফল রাস্ট্র নায়ক, স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেয়া চাল আমি সততা ও নিষ্ঠার সাথে অতি দরিদ্রদের মাঝে বিতরণ করছি। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান থাকাকালীন আমার ইউনিয়নের কোন মানুষ না খেয়ে থাকবে না এটা আমি প্রতিজ্ঞাবদ্ধ।

জাতসাখিনী ইউনিয়নের ৮নং ওর্য়াডের হত দরিদ্র মহিলা ময়না বেগম বলেন আজ চেয়ারম্যান আমাকে ২০ কেজি চাল দিয়েছেন আমি আমার দুই প্রতিবন্ধী সন্তানকে নিয়ে বসবাস করছি চেয়ারম্যান বাবুর দেয়া এ চাল পেয়ে আমি আমার সন্তানদেরকে নিয়ে একমুঠো ডাল ভাত খেয়ে বেঁচে থাকতে পারবো। আমি দোয়া করি আল্লাহ পাক আমাদের চেয়ারম্যানকে যেন নেক হায়াৎ দান করেন।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর