প্রধানমন্ত্রীর ছবি পোড়ানো মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
প্রধানমন্ত্রীর ছবি পোড়ানো মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার




প্রধানমন্ত্রীর ছবি পোড়ানো মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২৮২ জন পড়েছে
গালা ইউপি চেয়ারম্যান শফিক বিশ্বাস
গালা ইউপি চেয়ারম্যান শফিক বিশ্বাস

প্রধানমন্ত্রীর ছবি পোড়ানো মামলায় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শফিক বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার ঝিটকা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে গত ২ জানুয়ারি রাতে হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের কালই এলাকার মানিক মিয়ার বাড়ির সামনে রাস্তার পাশে নৌকা প্রার্থী রাজিবুল হাসান রাজিবের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়। ক্যাম্পের ভেতরে থাকা চেয়ার, টেবিল ভাঙচুর, পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়। আগুন দিয়ে পুড়ানো হয় প্রধানমন্ত্রীর ছবিও।

এছাড়া একইদিন রাতে কামারঘোনা এলাকার রব মিয়ার মুদি দোকানের পাশে অবস্থিত নির্বাচনী ক্যাম্পও ভাঙচুর করা হয়। এ সময় তাদেরকে বাধা দিলে রাজিবুল হাসানের কর্মী আরিফ ও মানিক মিয়াকে পিটিয়ে জখম করা হয়। এ ঘটনায় নৌকার প্রার্থী রাজিবুল হাসান রাজিব বাদী হয়ে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শফিক বিশ্বাসকে প্রধান আসামি করে ৫০ জনের নামসহ আরও ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করা করে।

এ বিষয়ে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর রহমান জানান, আজ বিকেলে ঝিটকা বাজার থেকে সুনির্দিষ্ট মামলার অভিযোগে শফিক বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর