ফেসবুকে অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেফতার
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ফেসবুকে অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেফতার




ফেসবুকে অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যুবক গ্রেফতার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৮৫ জন পড়েছে

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রতারণার মাধ্যমে অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. আকাশ মাহমুদ (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতার আকাশ মানিকগঞ্জের সদর উপজেলার মানতা গ্রামের মৃত নাসির উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, গত আট বছর আগে জর্দ্দান প্রবাসী ভিকটিমের সাথে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয়। গত বছরের মার্চ মাসের ১৯ তারিখে মোবাইল ফোনের মাধ্যমে আকাশের সাথে ভিকটিমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে ভিকটিমের ব্যক্তিগত ছবি ও ভিডিও কলে কথা বলতে বলে। ওই সময় আকাশ কৌশলে তার স্ত্রীর বিভিন্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখে।

পরবর্তীতে এ সকল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার ভয়-ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এবং মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিমকে ডিভোর্স দেয় আকাশ। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় আকাশ গতকাল সন্ধ্যায় আকাশকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আকাশের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর