ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, সাটুরিয়ায় নারী গ্রেপ্তার
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, সাটুরিয়ায় নারী গ্রেপ্তার




ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, সাটুরিয়ায় নারী গ্রেপ্তার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৩৩৯ জন পড়েছে
গ্রেপ্তার পলি

মানিকগঞ্জ: প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুককে কটুক্তি করার দায়ে মানিকগঞ্জের সাটুরিয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে রাহা মাহমুদা পলি নামে (৩৩) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার পাড় তিল্লি গ্রামের নিজ বাড়ি থেকে ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার পলি ওই গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান মিঞা জানান, পলি নামের ওই নারী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে গত ২০ মে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিমুলক পোস্ট দেয়। পোস্টে ওই নারী লিখেন ‘তোরা দেখ, দেখরে চাহিয়া, পৃথিবীর সবচেয়ে নিকৃষ্টতম এই মহিলা…’ শিরোনামে একটি ভুয়া নিউজ শেয়ার করেন। ওই নিউজের শিরোনাম ছিল ‘গত একশত বছরে বিশ্বের সবচেয়ে নিকৃষ্ট পাঁচজন সরকার প্রধান: শেখ হাসিনা সবার শীর্ষে।’

আরো পড়ুন: সিংগাইরে বজ্রপাতে শিশুর মৃত্যু

এবিষয়ে গতকাল বৃহস্পতিবার রানা আহমেদ শান্ত নামের এক আইনজীবী সাটুরিয়া থানায় ওই নারীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। রাতেই ওই মামলায় পলিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই নারীকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে ওসি আরো জানান।

মামলার বাদী জানান, ওই নারী এর আগে ২৮ মে, ১ ও ২ জুন একই আইডি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীদের সম্পর্কে মানহানিকর ও অশ্লীল বাক্য প্রয়োগ করে পোষ্ট করেন।

সবখবর/ নিউজ ডেস্ক




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর