ফেসবুকে বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অপপ্রচার, শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিবাদ সভা - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ফেসবুকে বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অপপ্রচার, শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিবাদ সভা - সব খবর | Sob khobar




ফেসবুকে বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে অপপ্রচার, শিক্ষক-শিক্ষার্থীদের প্রতিবাদ সভা

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৪৮৬ জন পড়েছে

আতিকুর রহমান আজাদ, কালকিনি (মাদারীপুর): মাদারীপুরের কালকিনি উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ সৈয়দ আবুল হোসেন একাডেমীর প্রতিষ্ঠাতা, ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আবুল কালাম আজাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিকর কথা লিখে পোষ্ট করেছে একটি কুচক্রি মহল।

রোববার দুপুরে ওই প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীদের উদ্যোগে বিদ্যালয় চত্বরে এক প্রতিবাদ সভা অনুঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক বিএম হেমায়েত হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ ইউনুস আলী, শিক্ষক মোঃ আনোয়ার হোসেন, মোঃ জামাল হোসেন, সমতল গাইন, মোঃ শহিদুল ইসলাম, মমতাজ বেগম, তরুন কান্তি দে, তাপস কুমার, হাসিনা পারভীন, শাওন, মাসুদ রানা ও মোঃ কবির হোসেন প্রমুখ।

এসময় শিক্ষকরা বলেন, আমাদের প্রতিষ্ঠাতা ও সভপতির সরকারের কাছ থেকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদক পেয়েছেন তাই তার বিরুদ্ধে এখন অপপ্রচার করা হচ্ছে আমরা এর প্রতিবাদ ও নিন্দা জানাই।

প্রধান শিক্ষক বিএম হেমায়েত হোসেন বলেন, এ প্রতিষ্ঠানে প্রতি বছর উপজেলার মধ্যে ভাল রেজাল্ট করেন এবং এখানের অনেক শিক্ষার্থী ডাক্তার ও ইঞ্জিনিয়র হয়েছে। তাই একটি কুচক্রি মহল একটি ফেসবুক আইডিতে আমাদের সভাপতির বিরুদ্ধে অপপ্রচার করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর