বইমেলায় ভিন্ন মাত্রার আত্মোন্নয়নমূলক প্রবন্ধ নিয়ে আসছে উচ্ছ্বাস প্রকাশনী | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
বইমেলায় ভিন্ন মাত্রার আত্মোন্নয়নমূলক প্রবন্ধ নিয়ে আসছে উচ্ছ্বাস প্রকাশনী | সব খবর | Sob khobar




বইমেলায় ভিন্ন মাত্রার আত্মোন্নয়নমূলক প্রবন্ধ নিয়ে আসছে উচ্ছ্বাস প্রকাশনী

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৮৪ জন পড়েছে

লাইফস্টাইল ডেস্ক: এবার অমর একুশে বইমেলা ২০২০ এ স্বনামধন্য প্রকাশনা সংস্থা উচ্ছ্বাস প্রকাশনী নিয়ে আসছে প্রখ্যাত কবি ও লেখক ডা. জয়প্রকাশ সরকারের “প্রেম ভালোবাসা ও ব্যক্তি সম্পর্কের রহস্য”নামক একটি ভিন্নধর্মী প্রবন্ধ। বইটি বাংলা একাডেমীর বরাদ্দকৃত উচ্ছ্বাস প্রকাশনীর ২৪২ নং স্টলে পাওয়া যাবে।

বইটি সম্পর্কে বিশিষ্ট অধ্যাপক ড.আফজাল হোসেন বাচ্চু বলেন, খুব অস্থির সময়ে বাস করছি আমরা। একদিকে ইন্টারনেটের অত্যাধুনিক যুগ,অন্যদিকে অতীত ঐতিহ্যের সুস্থ সামাজিকতার চলমান অবক্ষয়! প্রেম ভালোবাসা সংক্রান্ত জটিল অবস্থার সন্মূখীন হয়নি এমন মানুষ পাওয়া দুঃস্কর। এমন অবস্থায় পরিবারের প্রতিটি মানুষের প্রেম ভালোবাসা এবং ব্যক্তি সম্পর্কে জানাটা খুব জরুরী।

ডা. জয়প্রকাশ সরকার একজন প্রতিশ্রুতিশীল কবি ও লেখক। আমি বাকরুদ্ধ, আমি মুগ্ধ! আমার অতি স্নেহের এই ছাত্র এমন একটি গবেষনামূলক মোটিভেশান প্রবন্ধ লিখেছে যা প্রাপ্ত বয়স্ক প্রতিটি মানুষের পারিবারিক জীবনে শান্তির পথচলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। মনোবিজ্ঞান এবং চিকিৎসা শাস্ত্রের বিষয়গুলোও যে রকম সরল ছান্দনিক ভাবে এই গ্রন্থে উপস্থাপিত হয়েছে এটা বিস্তর পরিসরেই ইতিবাচক ও আশাজাগানিয়া দিক।

দিন দিন বইয়ের পাঠক কমতে থাকলেও এই বইটি আপনার নিজের ও পরিবারের প্রয়োজনেই পড়তে হবে।বইটি সম্পূর্ণ মৌলিক না হলেও এর মধ্যে লেখকের শতভাগ নিজস্বতার প্রয়োগ দেখে পাঠকের ভালো লাগবে। চোখ থাকলেই সবাই সব কিছু দেখতে পারেন না। কেউ কেউ পারেন,তাদেরই একজন আমার স্নেহের এই ছাত্র।

বইটি প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশনীর প্রকাশক মুনির আহমেদ বলেন,উক্ত বইটি ছাপতে পেরে নিজের ভালো লাগছে। বইটি প্রতিটি প্রাপ্ত বয়স্ক মানুষের জন্যই প্রয়োজনীয় এবং এটি একটি ভিন্নধর্মী, স্বতন্ত্র এবং সংগ্রহে রাখার মতো আত্মোন্নয়নমূলক প্রবন্ধ। অনলাইনে কিনতে চাইলে বইটি রকমারি থেকেও কেনা যাবে।

বইয়ের নামঃ প্রেম ভালোবাসা ও ব্যক্তি সম্পর্কের রহস্য

লেখকঃ ডা. জয়প্রকাশ সরকার

প্রকাশকঃউচ্ছ্বাস প্রকাশনী

স্টল নংঃ ২৪২

মুঠোফোনঃ ০১৭১১৪৫৯২২৫।




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর