বরিশালে একই দিনে ১৮ জনের মৃত্যু - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
বরিশালে একই দিনে ১৮ জনের মৃত্যু - সব খবর | Sob khobar




বরিশালে একই দিনে ১৮ জনের মৃত্যু

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪০ জন পড়েছে

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বরিশালে একদিনে আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে বিভাগের ছয় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৪০ জন। বিভাগে নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩৫ দশমিক ৪৯ শতাংশ।

সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮ টা পর্যন্ত ২৮ ঘণ্টার হিসাবে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক ডা.বাসুদেব কুমার দাস জানান, গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে বরিশালে ৩ জন এবং পটুয়াখালী ও বরগুনায় ২ জন করে মারা গেছেন। একই সময়ে ছয় জেলায় মোট ২ হাজার ৮৫ জনের নমুনা পরীক্ষায় ৭৪০ জন পজিটিভ শনাক্ত হন।

তিনি আরো জানান, হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় উপসর্গে মারা গেছেন ১১ জন। আরটি পিসিআর ল্যাবে ১৯০ জনের নমুনা পরীক্ষায় ৮২ জন পজিটিভ শনাক্ত হন। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪৩ দশমিক ১৫ শতাংশ।

বিভাগের ছয় জেলার মধ্যে ২৪ ঘন্টায় শনাক্তের হারে শীর্ষে রয়েছে ভোলা জেলা। এই জেলায় ৩৫৩ জনের নমুনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন ১৬৫ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৪৬ দশমিক ৭৪ শতাংশ।বরিশাল জেলায় ৫৯৮ জনের নমুনা পরীক্ষায় ২৪৫ জন পজিটিভ শনাক্ত হন। জেলায় শনাক্তের হার ৪০ দশমিক ৯৭ শতাংশ বলে তিনি আরো জানান।

আ/লি




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর