বর্ণাঢ্য আয়োজনে পুলিশ সদস্যের বিদায় | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
বর্ণাঢ্য আয়োজনে পুলিশ সদস্যের বিদায় | সব খবর | Sob khobar




বর্ণাঢ্য আয়োজনে পুলিশ সদস্যের বিদায়

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৮৭ জন পড়েছে

মানিকগঞ্জ: মানিকগঞ্জের বানিয়াজুরি তদন্ত কেন্দ্রে কর্মরত পুলিশ সদস্য মোঃ নাসির উদ্দিন মোল্লার অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখার জন্য নানা আয়োজন করে জেলা পুলিশ।

মঙ্গলবার দুপুরে তাকে পুলিশ সুপার কার্যালয় হতে আনন্দঘন পরিবেশে বিদায় সম্বর্ধনা শেষে সরকারি গাড়ীতে করে তার নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হাফিজুর রহমান বলেন, আজ পুলিশ সদস্য নাসির উদ্দিন মোল্লার শেষ কার্যদিবস ছিল। তার অবসরে যাওয়ার দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য পুলিশ সুপার রিফাত রহমান শামীম স্যারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও গাড়িযোগে তার নিজ বাড়িতে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়।

পুলিশ সদস্য মোঃ নাসির উদ্দিন মোল্লা দীর্ঘ ৪০ বছর ১ মাস ২২ দিন বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ শেষে আজ অবসরে যান। সে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার রসুলপুর গ্রামের বাসিন্দা।

অবসরে যাওয়া মোঃ নাসির উদ্দিন মোল্লা জানান, দীর্ঘ ৪০ বছর চাকরী জীবন শেষে এমন সম্মান অনেকের ভাগ্যে জুটে না। আজ আমি সত্যিই আনন্দিত। আমার অবসরে যাওয়ার সময় আমাকে এমন সম্মান প্রদর্শন করার জন্য পুলিশ সুপার রিফাত রহমান শামীম স্যারসহ সকলকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে অসংখ্য ধন্যবাদ।

এসময় অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মোহাম্মদ রায়হান, বিশেষ শাখার পরিদর্শক রবিউল ইসলাম প্রমুখ।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর