বাবরের চেয়ে কম রান করেও ম্যান অব দ্য সিরিজ ওয়ার্নার - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
বাবরের চেয়ে কম রান করেও ম্যান অব দ্য সিরিজ ওয়ার্নার - সব খবর | Sob khobar




বাবরের চেয়ে কম রান করেও ম্যান অব দ্য সিরিজ ওয়ার্নার

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৬ জন পড়েছে

এবারের বিশ্বকাপ আসরে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের চেয়ে কম রান করেও ম্যান অব দ্য সিরিজ হয়েছেন অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। এ পুরস্কারকে পাকিস্তানের সমর্থকরা আইসিসির বিরুদ্ধে পক্ষপাতমূলক হিসেবে দেখছে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তারা সমালোচনামুখর হয়েছে।

বাবর আজম ৬ ইনিংসে ৩০৩ রান করেন। অপরদিকে ডেভিড ওয়ার্নার ৭ ইনিংসে করেন ২৮৯ রান। বাবর আজমের গড় রান ছিল ৬০.৬০ রান, আর ওয়ার্নারের গড় হলো মাত্র ৪৮.১৬ রান। ওয়ার্নার ৩টি হাফ সেঞ্চুরি করলেও বাবর আজম করেছে ৪টি হাফসেঞ্চুরি।

আর এবারের আসরে ফিল্ডিংয়েও বাবর আজম ছিলেন ওয়ার্নারের দিক দিয়ে এগিয়ে। বাবর আজম ৬ ম্যাচে ক্যাচ ধরেছেন ৪টি আর ওয়ার্নার ৭ ম্যাচ খেলে ক্যাচ নিয়েছেন মাত্র ৩টি।

এসব দিক বিবেচনা করে স্বাভাবিকভাবেই ম্যান অব সিরিজের দাবিদার ছিলেন পাকিস্তানের ওপেনার বাবর আজম। কারণ ট্রফি যেই জিতুক ম্যান অব দ্য সিরিজের পুরস্কার পরাজিত দলের খেলোয়াড়দের দেওয়ার রেওয়াজও বিগত বিশ্বকাপগুলোতে দেখা গেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে না উঠেও টুর্নামেন্টের সেরা হওয়ার নজির আছে। দল ফাইনাল না খেললেও ২০১২ সালের বিশ্বকাপে শেন ওয়াটসন ও ২০১৬ সালে বিরাট কোহলি ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছিলেন।

বাবর আজম ম্যান অব দ্য সিরিজ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে টুইট করেছেন পাকিস্তানের সাবেক স্পিড স্টার শোয়েব আখতার বলেন, বাবর আজমের ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরস্কারের জন্য অপেক্ষায় ছিলাম। বিসিসিআইয়ের প্রভাবে বাবর আজম এগিয়ে থেকেও ম্যান অব দ্য টুর্নামেন্ট পুরস্কার থেকে বঞ্চিত হয়েছেন। তাকে ম্যান অব দ্যা টুর্নামেন্ট পুরস্কার না দেওয়ার (আইসিসির) সিদ্ধান্ত গ্রহণযোগ্য নয়।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর