বিজেম’র টিভি সংবাদ উপস্থাপনা কোর্সের সনদ বিতরন - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
বিজেম’র টিভি সংবাদ উপস্থাপনা কোর্সের সনদ বিতরন - সব খবর | Sob khobar




বিজেম’র টিভি সংবাদ উপস্থাপনা কোর্সের সনদ বিতরন

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৪৫৬ জন পড়েছে

সবখবর ডেস্ক: বাংলাদেশ ইন্সটিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) পরিচালিত ‘টিভি সংবাদ উপস্থাপনা’ শীর্ষক প্রশিক্ষণ কোর্সের ২টি ব্যাচের সনদ বিতরণ অনুষ্ঠান শনিবার (২১ ডিসেম্বর) ইন্সটিটিউটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সনদ বিতরণ করেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ। প্রধান অতিথি তাঁর ভাষণে বলেন, সংবাদ উপস্থাপনা কোর্সের মধ্য দিয়ে তরুণ প্রজম্ম তাদের উপস্থাপনা দক্ষতার এবং সৃষ্টিশীলতার উন্নয়ন সাধন করতে পারে।

বিজেম’র নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনডিপি’র কনসালটেন্ট ও প্রজেক্ট ম্যানেজার ড. এস এম মোর্শেদ ও তথ্যচিত্র নির্মাতা ও উপস্থাপক মালিহা মেহনাজ শায়েরী। সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও সংগঠক ডা. ফারহানা মোবিন।

তাত্বিক ও ব্যবহারিক ক্লাশে সমৃদ্ধ উক্ত কোর্স দু’টি পরিচালনা করেন বিভিন্ন টেলিভিশনের খ্যাতিমান সংবাদ উপস্থাপক ও উচ্চারণ বিশেষজ্ঞগণ। সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজের ২৪ জন নারী শিক্ষার্থীসহ মোট ৫২ জন শিক্ষার্থী কোর্সটিতে অংশগ্রহণ করেন।

সবখবর/ আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর