বৃদ্ধ ও প্রতিবন্ধী শীতার্তরা পেলেন ছায়ানীড়ের কম্বল - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
বৃদ্ধ ও প্রতিবন্ধী শীতার্তরা পেলেন ছায়ানীড়ের কম্বল - সব খবর | Sob khobar




বৃদ্ধ ও প্রতিবন্ধী শীতার্তরা পেলেন ছায়ানীড়ের কম্বল

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৪৫ জন পড়েছে

ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ভাটিকানাইপুর, লক্ষীপুর ও কাশিমাবাদ ডাঙ্গীরপাড়া এলাকার এতিম শিশু, বৃদ্ধ ও শারীরিক প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড় পরিবার।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ছায়ানীড় পরিবারের উপদেষ্টা ফকির মো: বেলায়েত হোসেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ ইনামুল হাসান মাসুম জানান, মাসব্যাপী কম্বল বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে প্রায় ২০০ পরিবারকে কম্বল তুলে দেওয়া হবে। যাচাই-বাছাই শেষে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের অধিকাংশ গ্রামে পৌঁছে যাবে ছায়ানীড় পরিবারের এ কম্বল বিতরণ কার্যক্রম। এর মাধ্যমে শতভাগ বাক ও শ্রবণ প্রতিবন্ধীদের পরিবারকে কম্বল ও মাস্ক-হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হলো আজ। এর পরে তৃতীয় লিঙ্গের মানুষগুলোকে উপহারের কম্বল বিতরণের।

কম্বল পেয়ে ৭০ উর্ধ্ব মোঃ হাচেন শেখ বলেন, ‘এইবার শীতি পরথম কম্বল পাইলাম। খুব ভালো হইছে। আমি দুয়া করছি আল্লায় তুমাগো মেলা ছুয়াব দিবি, আমাগো দিক ইটু খিয়াল রাইহো।’

লক্ষ্মীপুরের স্থানীয় বাসিন্দা দৃষ্টি প্রতিবন্ধী আহম্মদ সেখ আবেগ আপ্লুত কণ্ঠে বলেন, ‘গরীবের দিহে আপনেরা চাইয়ে দেকলেন। রাইতে ইয়েলে ঘুম আহে না। কম্বলডা পাইয়ে আরাম পামু এহন।’

এসময় ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লুৎফর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আআ




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর