ব্রাজিলকে হারানো আনন্দের : লিওনেল মেসি - সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ব্রাজিলকে হারানো আনন্দের : লিওনেল মেসি - সব খবর | Sob khobar




ব্রাজিলকে হারানো আনন্দের : লিওনেল মেসি

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ৩৭৫ জন পড়েছে

ক্রীড়া ডেস্ক : আমেরিকার সেমিফাইনালে একে অপরের মোকাবেলা করে ব্রাজিল-আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের ২-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠেন সেলেকাওরা। শেষ পর্যন্ত ঐতিহ্যবাহী শিরোপা ঘরে তোলেন ব্রাজিলিয়ানরা।

ওই ম্যাচ শেষে লাতিন আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা (কনমেবল) নিয়ে প্রশ্ন তোলেন লিওনেল মেসি। তিনি বলেন, ব্রাজিলকে শিরোপা জেতাতেই সব বন্দ্যোবস্ত করে রেখেছে কনমেবল। ফাইনালে ওঠার লড়াইয়ে নিশ্চিত দুটি পেনাল্টি তাদের দেননি রেফারি।

আন্তর্জাতিক ফুটবলে তিন মাস নিষিদ্ধ হন মেসি। এরই মধ্যে নিষেধাজ্ঞা কাটিয়ে খেলায় ফিরেছেন তিনি। গেল শুক্রবার সৌদি আরবে প্রীতি ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে দুর্দান্ত খেলেছেন ছোট ম্যাজিসিয়ান। ম্যাচের ১৪ মিনিটে সফল স্পট কিকে লক্ষ্যভেদে আর্জেন্টিনাকে ১-০ গোলের অনবদ্য জয় এনে দিয়েছেন তিনি।

স্বভাবতই প্রতিশোধ নেয়া হয়ে গেছে মেসি ও আর্জেন্টাইনদের। ম্যাচ শেষে তার কথাতেও সেটার প্রতিফলন ঘটেছে। ‘ওলে’কে দেয়া সাক্ষাৎকারে ফুটবল জাদুকর বলেন, ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ আগের চেয়ে অনেক বেশি উপভোগ্য হয়ে উঠেছে। প্রতিদ্বন্দ্বিতার জন্য জয়টি গুরুত্বপূর্ণ। আর চিরপ্রতিদ্বন্দ্বীদের হারানো সবসময়ই আনন্দের।

২০২০ সালের মার্চ থেকে কাতার বিশ্বকাপের বাছাইপর্বের লড়াইয়ে নামবে আর্জেন্টিনা। এর আগে দলের পারফরম্যান্সে খুশি মেসি। আর্জেন্টাইন অধিনায়ক বলেন, বাছাইয়ের আগে খুব একটা সময় নেই। এ মুহূর্তে দলের অবস্থা ভালো। বিশেষ করে রক্ষণে আমরা দারুণ উন্নতি করেছি। তরুণ ও অভিজ্ঞদের নিয়ে দারুণ একটি দল গড়ে উঠেছে।

সবখবর/ আওয়াল




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর