ভারতে ২৪ ঘন্টায় প্রায় ৫০ হাজার করোনায় আক্রান্ত | সব খবর | Sob khobar
  1. admin@sobkhobar.com : admin :
  2. editor@sobkhobar.com : editor :
ভারতে ২৪ ঘন্টায় প্রায় ৫০ হাজার করোনায় আক্রান্ত | সব খবর | Sob khobar




ভারতে ২৪ ঘন্টায় প্রায় ৫০ হাজার করোনায় আক্রান্ত

সব খবর রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৭৬ জন পড়েছে

ঢাকা: ভারতে করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় ৫০ হাজারের কাছাকাছি মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুযায়ী, রোববার দিনভর ভারতে নতুন করে ৪৯ হাজার ৯৩১ জনের শরীরের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে, যা একদিনে সর্বোচ্চ। এতে দেশটিতে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ লাখ ৩৫ হাজার ৪৫৩ জনে।

মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টা ভারতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ৭০৮ জনের। এতে দেশটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ হাজার ৭৭১ জনে। খবর এনডিটিভির

তবে একদিকে যেমন প্রতিদিনই ভারতে করোনায় আক্রান্ত হচ্ছে অসংখ্য মানুষ, পাশাপাশি পাল্লা দিয়ে এই রোগ থেকে সুস্থও হচ্ছেন অনেকে। দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান বলছে, ভারতে এখন পর্যন্ত ৯ লাখ ১০ হাজারেরও বেশি রোগী করোনা থেকে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। সোমবার সকাল অবধি করোনা থেকে সেড়ে ওঠার হার ৬৩.৯২ শতাংশে এসে দাঁড়িয়েছে।

ভারতে এখন পর্যন্ত যত মানুষের করোনা পরীক্ষা করা হয়েছে তার মধ্যে ৯.৬৮ শতাংশ মানুষ করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছে। প্রায় ১৩০ কোটি মানুষের দেশ ভারতে এ পর্যন্ত ১ কোটি ৬৮ লাখ মানুষের শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষা করা হয়েছে। রোববার একদিনেই ৫ লাখ ১৫ হাজার ৪৭২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে বলে স্বাস্থ্য মন্ত্রনালয়ের পরিসংখ্যানে জানা গেছে।

সবখবর/ নিউজ ডেস্ক

নিউজটি শেয়ার করুন




Comments are closed.

এই বিভাগের আরো খবর




ফেসবুকে সব খবর